OnePlus Ace Racing Edition বাজার আসছে 12 জিবি র‌্যাম ও Dimensity 8100 প্রসেসরের সাথে, দেখা গেল Geekbench-এ

PGZ110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস এস রেসিং এডিশন গিকবেঞ্চ (GeekBench)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে

oneplus-ace-racing-edition-geekbench-listing-specifications-launch-may-17

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস শীঘ্রই চীনে তাদের একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করার পরিকল্পনা করছে৷ এই আপকামিং মডেলটি তাদের নতুন লঞ্চ হওয়া Ace সিরিজের অংশ হিসেবে আসবে এবং এটিকে OnePlus Ace Racing Edition বলা হবে। এই নতুন মডেলটি ১৭ মে হোম মার্কেটে উন্মোচন করা হবে। তবে লঞ্চের আগে এখন Ace Racing Edition মডেলটি বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ দেখা গেছে। এই সাইটের লিস্টিংটি আসন্ন ওয়ানপ্লাস ডিভাইসটির বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করেছে। চলুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

OnePlus Ace Racing Edition-কে দেখতে পাওয়া গেল Geekbench- এর সাইটে

PGZ110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস এস রেসিং এডিশন গিকবেঞ্চ (GeekBench)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি প্রকাশ করেছে যে, এই ফোনে ২.৮৫ গিগাহার্টজ গতির অক্টা-কোর প্রসেসর রয়েছে। আর এই তালিকায় উল্লেখিত তথ্যগুলি দেখে ধারণা করা হচ্ছে, আসন্ন ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে।

এই প্রসেসরের সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৬১০ এমসি৬ (Mali G610 MC6) জিপিইউ যুক্ত থাকবে। আবার ফোনটি ১২ জিবি র‍্যামের সাথে আসবে। এছাড়া, ওয়ানপ্লাস এস রেসিং এডিশন অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। এই আসন্ন স্মার্টফোনটি গিকবেঞ্চেরষ সিঙ্গেল কোর টেস্টে ৮৬৮ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৩,৫০৫ পয়েন্ট অর্জন করেছে।

উল্লেখযোগ্যভাবে, গতকালই সংস্থা ঘোষণা করেছে যে, নতুন ওয়ানপ্লাস এস রেসিং এডিশনে নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। এটিতে এলসিডি স্ক্রিনও থাকবে যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। তবে এই হ্যান্ডসেটটি সম্পর্কে বিস্তারিত জানতে আগামী ১৭ মে এর লঞ্চ ইভেন্টটের জন্য অপেক্ষা করতে হবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology