বাতিল হল OnePlus Ace Pro ফোনের লঞ্চ ইভেন্ট, তবে যথাসময়ে আজ আসছে OnePlus 10T 5G

সংস্থাটি এই লঞ্চ ইভেন্ট অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে। যদিও এর পিছনে কি কারণ রয়েছে তা জানা যায়নি

oneplus-ace-pro-launch-postponed-oneplus-10t-5g-to-arrive-globally-as-scheduled

গতকাল Motorola চীনে তাদের দুটি প্রিমিয়াম ফোন, Razr 2022 ও Edge 30 Pro ফোনের লঞ্চ ইভেন্ট বাতিল করেছিল। যদিও সংস্থার তরফে এর কোনো কারণ জানানো হয়নি। আজ OnePlus-ও একই পথে হাঁটলো। আজ চীনে OnePlus Ace Pro আত্মপ্রকাশ করার কথা থাকলেও, টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, সংস্থাটি এই লঞ্চ ইভেন্ট অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে। যদিও এর পিছনে কি কারণ রয়েছে তা জানা যায়নি।

তবে আপনাকে জানিয়ে রাখি, OnePlus Ace Pro এর রিব্র্যান্ড ভার্সন, OnePlus 10T 5G আজ যথাসময়ে ভারত সহ গ্লোবাল মার্কেটে পা রাখবে‌। ভারতীয় সময় অনুসারে (IST) সন্ধ্যা ৭:৩০টা থেকে এই ফোনের লঞ্চ ইভেন্ট শুরু হবে, যা কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে দেখা যাবে।

উল্লেখ্য, গতকালই সংস্থাটি চীনের মাইক্রো ব্লগিং সাইট, উইবো তে পোস্ট করে জানিয়েছিল যে, OnePlus Ace Pro ফোনটি এন২৮ ৫জি (n28 5G) সিগন্যালের সাপোর্ট সহ আসবে, যার একটি বিস্তৃত কভারেজ এরিয়া এবং অন্যান্য ৫জি ফ্রিকোয়েন্সি ব্যান্ডের তুলনায় আরও শক্তিশালী ওয়াল পেনিট্রেশন ক্ষমতা রয়েছে। পাশাপাশি জানা গিয়েছিল এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৭২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেওয়া হবে। আবার ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে একটি আট-চ্যানেলের ভেপার চেম্বার অন্তর্ভুক্ত থাকবে। শুধু তাই নয়, OnePlus Ace Pro ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে টিজ করা হয়েছে।

যাইহোক, আশা করা যায় যে, ওয়ানপ্লাস শীঘ্রই লঞ্চ ইভেন্ট পিছানোর কারণ ও পরবর্তী লঞ্চের তারিখ জানাবে। তবে যেহেতু আজ OnePlus 10T 5G গ্লোবাল মার্কেটে লঞ্চ হচ্ছে, তাই এই ফোনের ফিচার আমরা আগেভাগেই জেনে যাবো। আপনি যদি আজকের লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে চান, তাহলে এখানে ক্লিক করুন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।