লঞ্চের একদিন আগে OnePlus 9RT ফোনের দাম, কালার অপশন ও সেলের তারিখ ফাঁস

ওয়ানপ্লাস ৯আরটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতের বাজারে লঞ্চ হবে। যার মধ্যে, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৪৩,৯৯৯ টাকা

oneplus-9rt-price-in-india-colour-sale-date-january-17-amazon-great-republic-day-report

আগামীকাল অর্থাৎ ১৪ জানুয়ারি ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হতে চলেছে OnePlus 9RT। চীনের বাজারে আত্মপ্রকাশ করার প্রায় চার মাসের মাথায় কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সমন্বিত এই স্মার্টফোনকে ভারতীয় ক্রেতাদের জন্য উপলব্ধ করা হবে। OnePlus 9R মডেলের উত্তরসূরি এবং OnePlus 9 সিরিজের চতুর্থ ফোন হিসাবে আগত এই স্মার্টফোনের ফিচার চীনে লঞ্চ হওয়ার সুবাদে আমাদের জানা। এই ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং (Wrap) টেকনোলজি ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল। তবে লঞ্চের একদিন আগে এখন OnePlus 9RT স্মার্টফোনের দাম, কালার ভ্যারিয়েন্ট এবং সেল তারিখ প্রকাশ্যে আনলো এক জনপ্রিয় টিপস্টার। প্রসঙ্গত, এই স্মার্টফোনের সাথেই Buds Z2 TWS ইয়ারবাডের উপর থেকেও আগামীকাল পর্দা ওঠানো হবে বলে আভাস দিয়েছে OnePlus।

ওয়ানপ্লাস ৯আরটি দাম ও সেল তারিখ (OnePlus 9RT price in india and sale date)

টিপস্টার যোগেশ ব্রারের টুইট অনুসারে, ওয়ানপ্লাস ৯আরটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতের বাজারে লঞ্চ হবে। যার মধ্যে, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৪৩,৯৯৯ টাকা। আর, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে ৪৬,৯৯৯ টাকায় নিয়ে আসা হবে।

মনে করা হচ্ছে, ফোনটি ব্ল্যাক ও সিলভার কালারে আসবে। তদুপরি, ডিভাইসটি আগামী ১৭ জানুয়ারি Amazon Great Republic Day Sale-এ পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৯আরটি স্পেসিফিকেশন (OnePlus 9RT specifications)

ওয়ানপ্লাস ৯আরটি স্মার্টফোনে থাকবে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ মোবাইল প্রসেসর ব্যবহার করা হয়েছে। তবে, ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ নাকি পুরোনো অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে, তা এখনো নিশ্চিত নয়। স্টোরেজ হিসাবে এতে, ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 মেমরি থাকতে পরে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ওয়ানপ্লাসের এই লেটেস্ট স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল, OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড স্ন্যাপার এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আবার, সেলফি তোলার জন্য ডিসপ্লের উপরিভাগে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং সেন্সর দেওয়া হয়েছে। আসন্ন OnePlus 9RT স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৬৫টি র‍্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস ৯আরটি -এর লঞ্চের পর, এর পূর্বসূরি OnePlus 9R স্মার্টফোনের প্রোডাক্টশন বন্ধ করে দেওয়া হবে। বর্তমানে, ওয়ানপ্লাস ৯আর ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ৩৯,৯৯৯ টাকায় এবং ৪৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে ভারতে। আগ্রহীরা, বিদ্যমান এই মডেলকে OnePlus India এবং Amazon India -এর ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারবেন৷

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।