OnePlus 9RT আসছে হ্যাকার ব্ল্যাক কালারে, লঞ্চের আগে দেখা গেল রিটেল সাইটে

OnePlus 9RT ডিভাইসটির লিস্টিংয়ে হ্যাকার ব্ল্যাক (Hacker Black) নামে আরও একটি কালার ভ্যারিয়েন্টের অস্বিত্ব খুঁজে পাওয়া গিয়েছে।

oneplus-9rt-hacker-black-colour-variant-spotted-via-retail-site-ahead-of-launch

OnePlus 9RT-এর লঞ্চের তারিখ চিনে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে৷ ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি সে দেশে আগামী ১৩ অক্টোবর আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করছে। OnePlus 9RT চিনে ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট এবং জেডি.কম রিটেলার সাইটে এখন প্রি-অর্ডার করা যাচ্ছে।

ফোনটির ন্যানো সিলভার কালার ভ্যারিয়েন্টটি ওই রিটেলার সাইটে গত সপ্তাহে স্পট করা হয়েছিল। এখন OnePlus 9RT ডিভাইসটির লিস্টিংয়ে হ্যাকার ব্ল্যাক (Hacker Black) বলে আরও একটি কালার ভ্যারিয়েন্টের অস্বিত্ব খুঁজে পাওয়া গিয়েছে। উল্লেখ্য, OnePlus 9RT এই কালারগুলি ছাড়াও টিল রঙের বিকল্পে বাজারে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

OnePlus 9RT স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট বলছে ওয়ানপ্লাস ৯ আরটি ফোনে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। স্ক্রিনের ভেতরে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর দেওয়া হবে। ওয়ানপ্লাস ৯ আরটি হ্যান্ডসেটে ৮/১২ জিবি LPDDR45 র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।

ওয়ানপ্লাস ৯ আরটি-এর রিয়ার প্যানেলে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল মোনো ক্যামেরা। ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উল্লেখ্য, OnePlus 9RT কেবলমাত্র ভারত ও চীনের বাজারে ছাড়া হবে৷ এটি চলতি মাসের শেষে ভারতে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.