OnePlus 9RT, OnePlus Buds Z2 আজ ভারতে Winter Edition Event-এ লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার দেখুন

ওয়ানপ্লাস লঞ্চ ইভেন্ট উইন্টার এডিশন ভারতীয় সময় বিকাল ৪.৩০ থেকে (4:30 pm) থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে

আজ বিকাল সাড়ে চারটে থেকে ভারতে শুরু হবে OnePlus Launch Event Winter Edition। আর এই ইভেন্টে পর্দা সরানো হবে OnePlus 9RT এর ভারতীয় ভার্সন ও OnePlus Buds Z2 TWS ইয়ারবাডের উপর থেকে। ইতিমধ্যেই প্রোডাক্ট দুটি চীনে লঞ্চ হয়েছ। ফলে এদের বৈশিষ্ট্য জানা। এছাড়া Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাইক্রো সাইট থেকে এদের সম্বন্ধে অনেক তথ্য সামনে এসেছে। OnePlus 9RT ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল।

OnePlus Launch Event Winter Edition কীভাবে লাইভ দেখবেন

আগেই বলেছি ওয়ানপ্লাস লঞ্চ ইভেন্ট উইন্টার এডিশন ভারতীয় সময় বিকাল ৪.৩০ থেকে (4:30 pm) থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে। এছাড়া আপনি নিচে দেওয়া লিংক থেকেও ওয়ানপ্লাস ৯আরটি ও ওয়ানপ্লাস বাডস জেড ২ ইয়ারবাডের লঞ্চ ইভেন্ট সরাসরি দেখতে পাবেন।

ওয়ানপ্লাস ৯আরটি ভারতে দাম, সেল তারিখ (OnePlus 9RT price in india, sale date)

টিপস্টার যোগেশ ব্রারের গতকাল দাবি করেছেন, ওয়ানপ্লাস ৯আরটি ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৪৩,৯৯৯ টাকা। আর, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশন পাওয়া যাবে ৪৬,৯৯৯ টাকায়। আগামী ১৭ জানুয়ারি Amazon Great Republic Day Sale-এ ফোনটি পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৯আরটি স্পেসিফিকেশন (OnePlus 9RT specifications)

চীনে লঞ্চ হওয়ার সুবাদে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের ফিচার আমাদের জানা। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ মোবাইল প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস। ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য OnePlus 9RT স্মার্টফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড স্ন্যাপার এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। এছাড়া ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং সেন্সর দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus 9RT ফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৬৫টি র‍্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।