OnePlus 9 Pro 5G ফোনের দাম 15000 টাকা পর্যন্ত কমলো, এই সুযোগ বারবার পাবেন না

OnePlus ব্র্যান্ডের সবচেয়ে শক্তিশালী 5G স্মার্টফোনের দাম ৫,০০০ টাকা কমলো

oneplus-9-pro-price-cut-drop-by-rs-15000-amazon-offers-specifications

OnePlus 9 Pro 5G Price Cut: ২০২১ সালের প্রথম কোয়ার্টারে আত্মপ্রকাশ করা OnePlus ব্র্যান্ডের অন্যতম ‘বেস্ট সেলিং’ স্মার্টফোন OnePlus 9 Pro 5G -এর প্রাইজ কাটের ঘোষণা করা হল সম্প্রতি। এই ফোনটির বিক্রয় মূল্য একধাক্কায় পুরো ৫,০০০ টাকা কমানো হয়েছে। সাথে, খরিদ্দারীর ক্ষেত্রে উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে আরো ১০,০০০ টাকার ছাড়ও পাওয়া যাবে। যারপর, OnePlus 9 Pro 5G হ্যান্ডসেটের ৮ জিবি র‌্যাম ও ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে কিনতে তুলনায় অনেক কম টাকা খসাতে হবে। আগ্রহীদের জানিয়ে রাখি, ই-কমার্স সাইট Amazon এর মাধ্যমে এই বিশেষ অফারের লাভ ওঠাতে পারবেন আপনারা। ফিচারের কথা বললে, ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, অ্যান্ড্রয়েড ১১ বেসড কাস্টম স্কিন, ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। সর্বোপরি, এটি IP68 সার্টিফাইড হওয়ায়, জল ও ডাস্ট রেজিস্ট্যান্স করতে সক্ষম।

OnePlus 9 Pro 5G স্মার্টফোনের নতুন দাম

ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি স্মার্টফোনের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই এখন ফ্লাট ৫,০০০ টাকার প্রাইজ কাট অফার করা হচ্ছে। যার পর, উক্ত ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪,৯৯৯ টাকা হলেও, এটিকে এখন ৫৯,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। আর, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন ৬৯,৯৯৯ টাকার পরিবর্তে ৬৪,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে। এছাড়াও, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা খরিদ্দারীর উপর আরো ১০,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন বলেও জানা গেছে। ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি ফোনকে মোট তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে – মর্নিং মিস্ট, পিন গ্রিন এবং স্টেলার ব্ল্যাক।

OnePlus 9 Pro 5G স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯প্রো ৫জি স্মার্টফোনে একটি ৬.৭ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস (১,৪৪০x৩,২১৬ পিক্সেল) ফ্লুইড ২.০ (Fluid 2.0) অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশিও, ৫২৩ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও, HDR10+ এবং LTPO টেকনোলজি সাপোর্ট করে। তদুপরি, এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

অন্যদিকে, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও আড্রেনো ৬৬০ জিপিইউ সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১.২.৭.৮ কাস্টম স্কিনে চলবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 রম সহ পাওয়া যাবে।

ফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা দেখা যাবে। এগুলি হল, ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল Sony IMX766 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। একই সাথে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

উক্ত ওয়ানপ্লাস ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস / এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং এনএফসি পোর্ট। OnePlus 9 Pro 5G স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি IP68 সার্টিফাইড। তাই ফোনটি জল ও ধুলো রোধ করতে সক্ষম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।