আরও সস্তা হল OnePlus 8T, এখন কিনতে পারবেন এত কমে

OnePlus চলতি বছরে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ, OnePlus 9 লঞ্চ করেছে। যার কয়েক মাস পরে ব্রান্ডটি, গতবছরে লঞ্চ করা OnePlus 8T এর দাম কমানোর পথে হাঁটলো। যদিও এর আগেও ফোনটির দাম ২,০০০ টাকা কমানো হয়েছিল। এখন ভারতে ওয়ানপ্লাস ৮টি এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই আরও ১,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস Fluid AMOLED ডিসপ্লে। আসুন OnePlus 8T এর নতুন দাম জেনে নেওয়া যাক।

OnePlus 8T এর নতুন দাম

ভারতে ওয়ানপ্লাস ৮টি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ৩৮,৯৯৯ টাকা। আবার এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে ৪১,৯৯৯ টাকায়।

উল্লেখ্য, লঞ্চের সময় OnePlus 8T ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল যথাক্রমে ৪২,৯৯৯ টাকা ও ৪৫,৯৯৯ টাকা।

আজ থেকেই ফোনটি নতুন দামে Amazon ও Oneplus.in থেকে কেনা যাবে।

OnePlus 8T এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৮টি ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, যার সাথে এক্স৫৫ মডেম যুক্ত। আবার গ্রাফিক্সের জন্য রয়েছে এড্রেনো ৬৫০ জিপিইউ। এতে LPDDR4X র‌্যাম ও UFS 3.1 স্টোরেজ প্রযুক্তি উপলব্ধ। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে এই চার্জার ৩৯ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে।

OnePlus 8T ফোনের সামনে পাওয়া যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) Fluid AMOLED ডিসপ্লে। এতে sRGB এবং ডিসপ্লে পি৩ সাপোর্ট করবে। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস। আবার ডিসপ্লের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ৮টি ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১২৩ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। OnePlus 8T ফোনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন