১০ হাজার টাকা দাম কমলো OnePlus 8T ফোনের, সীমিত সময়ের অফার

এই অফারের লাভ ওঠানোর জন্য আপনাকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.com) থেকে ওয়ানপ্লাস ৮টি ফোনটিকে ক্রয় করতে হবে

আপনারা যারা পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে একটি নয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য রয়েছে একটি বিশেষ সুখবর! কেননা, OnePlus তাদের একটি ‘বেস্ট-সেলিং’ ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে ফ্লাট ১০,০০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করার ঘোষণা করলো। আমরা কথা বলছি, ২০২০ সালের ১৪ই অক্টোবরে ‘ফ্ল্যাগশিপ কিলার’ হিসাবে আগত OnePlus 8T স্মার্টফোনের প্রসঙ্গে। তবে উক্ত ফোনটির সাথে শুধুমাত্র ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না, সাথে নানাবিধ ব্যাঙ্ক অফারও উপলব্ধ করা হয়েছে। যারপর, স্টাইলিশ ডিজাইনের এই হ্যান্ডসেটকে মিড-রেঞ্জে অর্থাৎ ৩০,০০০ টাকারও কমে খরিদ করা যাবে। তবে এই সকল ডিসকাউন্ট ও অফারের লাভ উঠিয়ে উক্ত ফোনটি কেনার ক্ষেত্রে একটি বিশেষ শর্ত রাখা হয়েছে।

OnePlus 8T দাম ও অফার

প্রথমেই জানিয়ে রাখি, ২০২০ সালে ওয়ানপ্লাস তাদের এই ফ্ল্যাগশিপ ক্যাটাগরির স্মার্টফোনকে ৪২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করেছিল। যদিও পরবর্তী সময়ে সংস্থাটি তাদের এই ফোনের দাম উল্লেখযোগ্যভাবে কমিয়ে দিয়েছিল। যার পর থেকে, ওয়ানপ্লাস ৮টি স্মার্টফোনকে ৩৮,৯৯৯ টাকার প্রারম্ভিক বিক্রয় মূল্যের সাথে বিক্রি করা হচ্ছে।

কিন্তু এখন উক্ত ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি যুক্ত বেস ভ্যারিয়েন্টের সাথে সীমিত সময়ের জন্য ১০,০০০ টাকার ডিসকাউন্ট অফার করার ঘোষণা করেছে ওয়ানপ্লাস। এই ডিসকাউন্টের পর ফোনটি কিনতে এখন মাত্র ২৮,৯৯৯ টাকা খরচ করতে হবে। তবে আগেই বলে দিই, এই অফারের লাভ ওঠানোর জন্য আপনাকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.com) থেকে ওয়ানপ্লাস ৮টি ফোনটিকে ক্রয় করতে হবে।

অন্যান্য অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের প্রায় ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়া, চেকআউটের সময় ফুল পেমেন্ট করলেও উপলব্ধ ছাড়ের মাধ্যমে নির্দিষ্ট পরিমান টাকা সাশ্রয় করা যাবে।

OnePlus 8T স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৮টি ফোনে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন সহ একটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) Fluid AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লে, ৪০২ পিপিআই পিক্সেল ডেন্সিটি, ২০:৯ এসপেক্ট রেশিও এবং sRGB কালার গ্যামেট সাপোর্ট করবে। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে এক্স৫৫ মডেম যুক্ত। আবার গ্রাফিক্সের জন্য এতে এড্রেনো ৬৫০ জিপিইউ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ কাস্টম ওএস দ্বারা চালিত। উক্ত ওয়ানপ্লাস ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য OnePlus 8T ফোনে ডুয়েল ফ্ল্যাশ যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান আছে। এই ক্যামেরাগুলি হল – OIS ও EIS সমর্থিত ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১২৩-ডিগ্রী ফিল্ড-অফ-ভিউ সহ ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৪৭১ সেন্সর রয়েছে, যার অ্যাপারচার এফ/২.৪। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৬৫ ওয়াট র‌্যাপ চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি মাত্র ৩৯ মিনিটে ডিভাইসকে ফুল চার্জ করে দেবে বলে দাবি করেছে সংস্থাটি। পরিশেষে সিকিউরিটি ফিচার হিসাবে OnePlus 8T ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন