OnePlus 8 সিরিজের প্রতিটি মডেলে Android 12 ও OxygenOS 12 বিটা আপডেট, ইন্সটল করতে রেজিস্ট্রেশন লাগবে না

ওয়ানপ্লাস সম্প্রতি চীনের বাইরে OnePlus 9R ব্যবহারকারীদের জন্য Android 12 বেসড OxygenOS 12 ওপেন বিটা আপডেট রিলিজ করেছিল। এবার তারা একই আপডেট OnePlus 8 সিরিজের OnePlus 8, OnePlus 8 Pro, এবং OnePlus 8T হ্যান্ডসেটে রোলআউট করল।

কোনওপ্রকার রেজিস্ট্রেশন ছাড়াই উল্লিখিত ফোনগুলির ব্যবহারকারীরা আপডেট ইন্সটল করতে পারবে। তাদেরকে শুধু ফাইলটি ডাউনলোড করে সেটিংস > সিস্টেম > সিস্টেম আপডেট > টপ রাইট আইকন > এবং লোকাল আপগ্রেডে গিয়ে সেটি ইন্সটল করতে হবে।

বিটা আপডেট হওয়ার কারণে, বাগ থাকার কথাও স্বীকার করেছে ওয়ানপ্লাস। সংস্থা বলেছে, আপডেট ইনন্সটল করার পর কিছু থার্ড পার্টি অ্যাপ্লিকেশন ঠিকমতো কাজা নাও করতে পারে। এবং অলওয়েজ অন ডিসপ্লে ফিচার অন থাকলে ক্লক থেকে ডায়াল ডিসপ্লে উধাও হয়ে যেতে পারে বলে সতর্ক করেছে তারা।

আবার বিটা আপডেট নামিয়ে যদি ভাল না মনে হয় সে ক্ষেত্রে আবার পুরনো স্টেবেল চ্যানেলে ফেরা যাবে। তবে এ ক্ষেত্রে মনে রাখা দরকার, ইন্টারনাল স্টোরেজ থেকে ছবি, ভিডিও, গান-সহ সমস্ত ডেটা মুছে যাবে। তাই সবার প্রথমে আমরা ব্যাকআপ রাখার পরামর্শ দেবো।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।