ফোন গরম হতে দেবে না, OnePlus 10T ফোনের জন্য লঞ্চ হল বিশেষ Glacier Mat কেস

OnePlus 10T-এর জন্য লঞ্চ হল Glacier Mat Case, Bumper Case Sandstone, Tempered Glass

OnePlus 10T Glacier Mat Case Launched in India

গত বুধবার, ৩ আগস্ট ওয়ানপ্লাস ভারতে তাদের বহু-প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ স্মার্টফোন, OnePlus 10T-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। আর এই নয়া ওয়ানপ্লাস ফোনটিকে সম্পূর্ন রূপদান করতে এটির কিছু অ্যাক্সেসরিও তারপর বাজারে উন্মোচিত হয়েছে। ব্র্যান্ডটি এদেশে OnePlus 10T-এর জন্য দুটি কেস এবং টেম্পারড গ্লাস লঞ্চ করেছে। এগুলির মধ্যে একটি হিট ডিসিপেশন করার জন্য এবং ফোনের তাপমাত্রা সর্বদা নিয়ন্ত্রণে রাখার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, যাকে Glacier Mat Case বলা হচ্ছে। এটি ৫জি-কম্প্যাটিবল বলেও দাবি করা হয়েছে, যা মূলত সংকেত প্রবাহের অনুমতি দেয়। আর অন্য কেসটি ব্ল্যাক কালার এবং টেক্সচার্ড ফিনিশের সাথে এসেছে, যার নাম দেওয়া হয়েছে Bumper Case Sandstone। এছাড়া, OnePlus 10T একটি Corning Gorilla Glass 5 ব্যাকও অফার করে।

ভারতে OnePlus 10T-এর Glacier Mat Case, Bumper Case Sandstone, Tempered Glass-এর দাম

ওয়ানপ্লাস ১০টি-এর গ্লেসিয়ার ম্যাট কেস-এর দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। অন্যদিকে, বাম্পার কেস স্যান্ডস্টোন-এর মূল্য ৭৯৯ টাকা এবং টেম্পারড গ্লাসটি ওয়ানপ্লাস স্টোর থেকে ৯৯৯ টাকায় কেনা যাবে।

এবার আসা যাক এই কেসগুলির বিশেষত্বের প্রসঙ্গে, ওয়ানপ্লাস ১০টি ৫জি গ্লেসিয়ার ম্যাট কেসটি টেকসই সার্কুলেশন কুলিং প্রযুক্তির সাথে এসেছে। এতে গ্লেসিয়ার ম্যাট হিট ডিসিপেশন উপাদান রয়েছে, যা দিয়ে কেসটির ৩৬ শতাংশ নির্মিত। ফোন গরম হয়ে গেলে তাপ অপসারণ করতে এটি বাষ্পীভূত হয় এবং ফোন ঠান্ডা হয়ে গেলে স্বয়ংক্রিয়ভাবে পরিবেশ থেকে আর্দ্রতা গ্রহণ করে। এটি ৫জি-সক্ষম, যা নির্বিঘ্নে ফোনের বিষয়বস্তু দেখার জন্য এবং গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য সংকেত প্রবাহিত হতে দেয়।

অন্যদিকে, কোম্পানি জানিয়েছে, ওয়ানপ্লাস ১০টি ৫জি বাম্পার কেস স্যান্ডস্টোনটি চার-স্তরের ফাইন-গ্রাউন্ড স্যান্ডস্টোন দিয়ে স্প্রে-পেইন্ট করা হয়েছে। বলা হচ্ছে, এটি একটি আরামদায়ক গ্রিপ এবং শক্তিশালী সুরক্ষা প্রদান করবে। ওয়ানপ্লাসের দাবি, ফোন কেসটি গেমিং এক্সপেরিয়েন্সের জন্য একটি আদর্শ ফিট এবং এতে ১-মিটার ড্রপ প্রতিরোধের পাশাপাশি অ্যান্টি-শক ফিচারও রয়েছে।

অবশেষে, OnePlus 10T 5G ৩ডি (3D) টেম্পারড গ্লাস স্ক্রিন প্রটেক্টরটি “এজ-টু-এজ সুরক্ষা” প্রদান করতে একটি উন্নত সিএনসি (CNC) মেশিন ব্যবহার করে তৈরি করা হয়েছে। এটিতে ৯এইচ (9H) হার্ডনেস গ্লাস এবং একটি অ্যান্টি-স্ক্র্যাচ সারফেস রয়েছে। এছাড়াও, এতে একটি এএফ (AF) আবরণ রয়েছে, যা আঙুলের ছাপের ময়লা এবং তেল থেকে রক্ষা করে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।