OnePlus 10T বাজারে আসা কেবল সময়ের অপেক্ষা, প্রকাশ্যে ফার্স্ট লুক

OnePlus 10T ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির এলটিপিও ২.০ ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে

ওয়ানপ্লাস তাদের আপকামিং OnePlus 10T হ্যান্ডসেটটি শীঘ্রই বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। গত কয়েক সপ্তাহ ধরে এই ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন রিপোর্ট ও সূত্র মারফৎ একাধিক তথ্য সামনে এসেছে। আর এবার একটি নতুন রিপোর্টের মাধ্যমে OnePlus 10T-এর উচ্চ রেজোলিউশনের রেন্ডারগুলি প্রকাশ্যে এসেছে, যা প্রথমবার এই ফোনের আকর্ষণীয় ডিজাইনটি প্রদর্শন করেছে। চলুন লঞ্চের আগে নতুন ওয়ানপ্লাস হ্যান্ডসেটটির সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

সামনে এল OnePlus 10T-এর ফার্স্ট লুক

স্মার্টপ্রিকস এবং পরিচিত টিপস্টার অনলিক্স (@onleaks) যৌথভাবে ওয়ানপ্লাস ১০টি-এর রেন্ডারগুলি শেয়ার করেছেন। এই লেটেস্ট রেন্ডারগুলি এই হ্যান্ডসেটের ডিজাইনটি বিশদে প্রকাশ করেছে এবং বলা হচ্ছে এগুলিকে অফিসিয়াল রেন্ডার হিসাবেও গণ্য করা হতে পারে। রেন্ডার অনুযায়ী, ওয়ানপ্লাস ১০টি-এর রিয়ার প্যানেলে এবছরের শুরুর দিকে লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১০ প্রো-এর মতো একটি বড় ক্যামেরা মডিউল রয়েছে। যদিও, এর ক্যামেরা সেন্সরগুলির অবস্থানের পাশাপাশি এলইডি ফ্ল্যাশ মডিউলটি প্রো মডেলের থেকে ভিন্ন। রিপোর্টে দাবি করা হয়েছে যে, ১০টি মডেলটি শুধুমাত্র গ্রীন এবং ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

এছাড়াও জানা যাচ্ছে যে, এই হ্যান্ডসেটটি প্লাস্টিকের ফ্রেম এবং রিয়ার গ্লাস প্যানেল অফার করবে। উল্লেখযোগ্যভাবে, ওয়ানপ্লাস ১০টি-এ সংস্থার আইকনিক অ্যালার্ট স্লাইডারটি উপস্থিত থাকবে না বলেই জানা গেছে। এই বিশেষ ফিচারটি এখন থেকে শুধুমাত্র ওয়ানপ্লাসের প্রো এবং ফ্ল্যাগশিপ ওপ্পো স্মার্টফোন মডেলগুলিতেই দেখা যাবে। এছাড়া, ওয়ানপ্লাস ১০ প্রো-এ উপস্থিত থাকলেও ১০টি মডেলে হ্যাসেলব্লাড (Hasselblad)-এর ক্যামেরা সেন্সরগুলি দেখা যাবে না। অন্যদিকে, সেলফি ক্যামেরার জন্য এই ফোনের ডিসপ্লের ওপরে মধ্যবর্তী স্থানে একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে।

উল্লেখ্য সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, OnePlus 10T ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির এলটিপিও ২.০ ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। ফটোগ্রাফির জন্য, এই ডিভাইসের রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ, এবং ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 10T ৪,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।