দুদিন পরেই লঞ্চ হচ্ছে OnePlus 10R 5G, Nord CE 2 Lite 5G ও Nord Buds, তার আগেই ফাঁস দাম

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, এবং OnePlus Nord Buds -এর দাম সহ অন্যান্য তথ্য ফাঁস

oneplus-10r-5g-nord-ce-2-lite-nord-buds-price-in-india-colour-storage-options-leaked-ahead-april-28-launch

OnePlus তাদের তিনটি নতুন ডিভাইস ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। জানা গেছে OnePlus Nord Buds নামের একটি অডিও ডিভাইসের পাশাপাশি বহুল প্রতীক্ষিত OnePlus 10R 5G এবং OnePlus Nord CE 2 Lite 5G স্মার্টফোন দুটিও আগামী ২৮শে এপ্রিল ভারতে আত্মপ্রকাশ করবে। তবে লঞ্চের দু’দিন আগে আজ জনপ্রিয় টিপস্টার, যোগেশ ব্রার টুইটারে আলোচ্য তিনটি আপকামিং গ্যাজেটের কালার ভ্যারিয়েন্টে এবং স্টোরেজ কনফিগারেশন সহ বিক্রয় মূল্যের বিশদ বিবরণ ফাঁস করল।

টিপস্টারের টুইট অনুসারে, OnePlus এর লেটেস্ট 5G কানেক্টিভিটির স্মার্টফোন দুটি এবং TWS (ট্রু ওয়্যারলেস স্টেরিও) ইয়ারবাডটি দুটি ভিন্ন কালার অপশনের সাথে আসতে পারে। আবার উভয় ফোনকেই দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে পাওয়া যাবে বলে জানা গেছে। এছাড়া টিপস্টার বলেছেন, OnePlus 10R 5G দুটি চার্জিং ভ্যারিয়েন্ট ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স চিপসেটের সাথে আসবে। আর OnePlus Nord CE 2 Lite ফোনে ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমেত AI ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হবে৷ চলুন এবার OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, এবং OnePlus Nord Buds -এর সম্ভাব্য দাম ও ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus Nord Buds এর দাম (সম্ভাব্য)

টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন, ভারতে আসন্ন ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের দাম শুরু হবে ৩৮,৯৯৯ টাকা থেকে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। অন্যদিকে ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৪,৯৯৯ টাকা ‘প্রাইজ ট্যাগ’ এর সাথে আসতে পারে। প্রসঙ্গত বেস মডেলটিকে যেখানে ৮০‌ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ শিপ করার কথা শোনা যাচ্ছে, সেখানেই ফোনটির টপ-এন্ড ভ্যারিয়েন্টে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে বলে টিপস্টার জানিয়েছেন।

অপরদিকে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনটি দুটি স্টোরেজ অপশনের সাথে আসবে বলে জানা গেছে। সেক্ষেত্রে, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা রাখা হতে পারে। এছাড়া ওয়ানপ্লাস নর্ড বাডস নামক অডিও ডিভাইসকে ২,৯৯৯ টাকায় নিয়ে আসা হবে বলে জানা গেছে।

কালার ভ্যারিয়েন্টের কথা বললে, ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনটি হয়তো ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনে আসবে। সংস্থার অপর একটি আপকামিং স্মার্টফোন, ওয়ানপ্লাস নোর্ড সিই ২ লাইট ৫জি কে ব্লু এবং ব্ল্যাক শ্যাডের সাথে নিয়ে আসা হতে পারে। আর ইয়ারবাডটি ব্ল্যাক এবং হোয়াইট কালার ভ্যারিয়েন্টে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, অপর এক লিকস্টার অভিষেক যাদব, যোগেশ ব্রারের রিপোর্টের থেকে ভিন্ন মত পোষণ করেছেন। অভিষেক যাদবের মতানুসারে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের দামের বিশদ কিছুটা এরূপ – মডেলটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হবে। আর, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ২১,৯৯৯ টাকা দাম বরাদ্দ করা হবে।

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus Nord Buds এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগেই বলেছি, ওয়ানপ্লাস তাদের আসন্ন তিনটি ডিভাইস, অর্থাৎ – ওয়ানপ্লাস ১০আর ৫জি, নর্ড সিই ২ লাইট স্মার্টফোন এবং নর্ড বাডস ইয়ারবাডকে আগামী ২৮শে এপ্রিল ভারতে লঞ্চ করার কথা ঘোষণা করেছে। সংস্থাটি সক্রিয়ভাবে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং ডেডিকেটেড মাইক্রোসাইটের মাধ্যমে ইয়ারবাড ও স্মার্টফোন-দ্বয়ের ফিচার টিজ করছে। যার থেকে জানা গেছে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকবে বলেও ওয়ানপ্লাস নিশ্চিত করেছে। আবার এই ৫জি ফোনকে দুটি চার্জিং ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হতে পারে। এক্ষেত্রে, একটি ভ্যারিয়েন্টে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং আরেকটি ভ্যারিয়েন্টে ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট বিদ্যমান থাকবে। উক্ত স্মার্টফোনটি গত মার্চ মাসে লঞ্চ হওয়া Realme GT Neo 3 মডেলের রিব্র্যান্ডেড ভার্সন রূপে আসবে বলে আশা করা হচ্ছে।

সংস্থার দ্বারা লাইভ করা ডেডিকেটেড মাইক্রোসাইট অনুসারে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। এছাড়া এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে বলে টিজ করা হয়েছে।

পরিশেষে, আপকামিং ওয়ানপ্লাস নর্ড বাডস নামক ‘ট্রু ওয়্যারলেস স্টেরিও’ (TWS) ইয়ারবাডে একটি ১২.৪ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার এবং এআই (AI)-ব্যাকড নয়েজ ক্যান্সেলেশন ফিচার উপস্থিত থাকার ইঙ্গিত দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।