OnePlus 10 Pro White Edition নজরকাড়া লুক সহ বাজারে এল, পাওয়া যাবে 12GB র‍্যাম সহ

OnePlus 10 Pro White Edition এর দাম রাখা হয়েছে ৫,৭৯৯ ইউয়ান (প্রায় ৬৮,১০০ টাকা)।

oneplus-10-pro-white-edition-launched-price-yuan-5799-specifications

OnePlus 10 Pro গত জানুয়ারিতে চীনে লঞ্চ হয়েছিল। এখন এই ফোনের হোয়াইট এডিশন (White Edition) এল। এরফলে OnePlus 10 Pro ফোনটি হোয়াইট, ব্ল্যাক ও গ্রিন কালারে পাওয়া যাবে। নতুন কালার ছাড়া হোয়াইট এডিশন এর স্পেসিফিকেশন মূল মডেলের মতো রাখা হয়েছে। এই ফোনে পাওয়া যাবে অ্যামোলেড এলটিপিও ২.০ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

OnePlus 10 Pro White Edition এর দাম

ওয়ানপ্লাস ১০ প্রো হোয়াইট এডিশন এসেছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে। এর দাম রাখা হয়েছে ৫,৭৯৯ ইউয়ান (প্রায় ৬৮,১০০ টাকা)। আগামী ১লা মার্চ থেকে ফোনটি চীনে বিক্রির জন্য উপলব্ধ হবে। অন্যান্য দেশে ওয়ানপ্লাস ১০ প্রো হোয়াইট এডিশন কবে লঞ্চ হবে তা জানা যায়নি।

OnePlus 10 Pro White Edition এর স্পেসিফিকেশন

আগেই বলেছি ওয়ানপ্লাস ১০ প্রো হোয়াইট এডিশন এর স্পেসিফিকেশন মূল মডেলের মতো। এই ফোনে আছে কর্নি গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস (১,৪৪০ x ৩,২১৬ পিক্সেল) Fluid AMOLED LTPO 2.0 ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ২০.১:৯, পিক ব্রাইটনেস ১৩০০ নিটস।

OnePlus 10 Pro ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে রান করে। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। স্টোরেজ হিসাবে ফোনে, ১২ জিবি পর্যন্ত র‍্যাম (LPDDR5) ও ২৫৬ জিবি পর্যন্ত মেমরি (UFS 3.1) বর্তমান।

ফটোগ্রাফির জন্য OnePlus 10 Pro ফোনে উপস্থিত হ্যাসেলব্লাড (Hasselblad) ব্র্যান্ডিং সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা গুলি হল, OIS ও EIS টেকনোলজি যুক্ত ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/১.৮), ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৮ মেগাপিক্সেল ৩এক্স (3x) জুম ক্যামেরা৷ আবার সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের সুবিধার্থে ফোনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং Sony IMX615 সেন্সর দেওয়া হয়েছে।

OnePlus 10 Pro স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে, যা ৮০ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং অফার করবে। এমনকি ওয়্যারলেস রিভার্স চার্জিংও সাপোর্ট করবে এই ফোনে। অন্যান্য ফিচারের মধ্যে, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার সিস্টেম উপস্থিত। এছাড়া, ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন IP68 সার্টিফায়েড হওয়ায়, এটি জল ও ধুলো প্রতিরোধী।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.