Ola S1 Pro Gerua Colour: এমন রঙ স্কুটারে আগে দেখেননি, হোলি উপলক্ষ্যে ওলা এস১ প্রো আসছে গেরুয়া বর্ণে

ওলা এস ১ প্রো ইলেকট্রিক স্কুটার ১৭ ও ১৮ মার্চ থেকে পুনরায় কেনা যাবে। দোলযাত্রা বা হোলি উপলক্ষ্যে ওই দু'দিন লিমিটেড এডিশন গেরুয়া রঙে উপলব্ধ হবে।

ola-s1-pro-purchase-window-to-reopen-on-march-17-18-with-new-holi-special-gerua-colour

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার পুরো হট-কেকের মতো বিক্রি হচ্ছে। ইতিমধ্যেই সংস্থার তরফে জানানো হয়েছে, চলতি মাসে ১৫,০০০ জন ক্রেতার কাছে ই-স্কুটারটি পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা স্থির করেছে তারা। এ ভাবে চলতে থাকলে Ola S1 Pro যে শীঘ্রই দেশের অন্যতম বেস্ট সেলিং স্কুটার হয়ে উঠবে, সেই নিয়ে দ্বিমত নেই। গতকাল Ola S1 Pro-র পরবর্তী পারচেজ উইন্ডো খোলার তারিখ জানানো হয়েছে। একইসাথে একটি চমকও রেখেছে ওলা।

যারা রিজার্ভ সেরে রেখেছেন তারা ওলা এস১ প্রো-র আর্লি অ্যাক্সেস ১৭ মার্চ পাবেন। এবং তার পরের দিন, ১৮ মার্চ বাকিদের জন্য পারচেজ উইন্ডো পুনরায় খোলা হবে। দোলযাত্রা উপলক্ষ্যে ওই দুই দিনে বৈদ্যুতিক স্কুটারটি একটি বিশেষ রঙে উপলব্ধ হবে। লিমিটেড এডিশন গেরুয়া রঙে৷ যা মূলত গ্লসি অরেঞ্জ কালার।

এছাড়াও, ওলা এস১ প্রো দশটি রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। অর্ডার কনফার্ম করে টাকা মেটানোর পর ই-স্কুটারটির ডিসপ্যাচ সামনের মাস (এপ্রিল) থেকে শুরু হবে। বাড়ির দোরগোড়ায় ডেলিভারি দেওয়া হবে। প্রসঙ্গত, ডিলারশিপ না থাকায় এস১ প্রো ইলেকট্রিক স্কুটার কেবলমাত্র ওলার অফিসিয়াল অ্যাপ্লিকেশন থেকে কেনা যাচ্ছে। পেমেন্টও পুরোপুরি অনলাইন।

বর্তমানে তামিলনাড়ুতে ওলার ফিউচারফ্যাক্টরিতে Ola S1 Pro-র উৎপাদন চলছে। ৫০০ একর জমির উপর গড়ে ওঠা ওই ম্যানুফ্যাকচারিং প্লান্টের সমস্ত কর্মচারীই হলেন মহিলা এবং বার্ষিক উৎপাদন ক্ষমতা (ফুল ক্যাপাসিটি) ১ কোটি ইউনিট। ওলার দাবি, তাড়াতাড়ি বৈদ্যুতিক স্কুটারটি ডেলিভারি দেওয়ার লক্ষ্যে তারা প্রোডাকশনের গতি বাড়িয়েছে।

ওলা এস১ প্রো একটি ১১.৪ এইচপি ইলেকট্রিক মোটররের সাথে এসেছে, যা ৩ সেকেন্ডের মধ্যে ঘন্টা প্রতি ০ থেকে ৪০ কিমি গতি তুলতে পারে। ই-স্কুটারটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ ১১৫ কিমি বেগে ছুটতে পারে এবং ব্যাটারি একবার চার্জ দিলে ১৮১ কিমি (রিয়েল ওয়ার্ল্ড রেঞ্জ ১৩১ কিমি) চলতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন