Ola ইলেকট্রিক স্কুটার লঞ্চের আরও কাছে পৌঁছে গেল, কোন রঙে ভাল মানাবে, মতামত চাইল কোম্পানি

ola-electric-scooter-india-launch-soon-company-ask-for-colour-paint

Ola-র আপকামিং ইলেকট্রিক স্কুটারকে বছরের অন্যতম হাই-প্রোফাইল প্রোডাক্ট লঞ্চ হিসেবে গণ্য করা হচ্ছে। আর কয়েক মাসের মধ্যে ওলার তরফ থেকে অফিসিয়ালভাবে ওলা স্কুটারের (Ola Scooter) লঞ্চের দিনক্ষণ প্রকাশ করা হবে বলেই আশা করা হচ্ছে। তার আগেই ওলা ক্যাবসের কর্ণধার ভাবিশ আগরওয়াল টুইটারে একটি বিষয়ের ওপর সবার মতামত চাইলেন।

ভাবিশ টুইটে লিখেছেন, কিছু পেইন্ট অর্ডার করার সময় এল! ওলা স্কুটারটিতে আপনি কোন রঙ চান? ব্ল্যাক কালারে ইতিমধ্যেই আমরা কভার করেছি৷ আর কী?

প্রসঙ্গত, ব্ল্যাক কালার ভ্যালিয়েন্টে Ola Scooter এর প্রথম অফিসিয়াল ছবি রিলিজ করা হয়েছিল। কতগুলি পেইন্ট অপশনে এটি লঞ্চ হতে পারে, তা অজানা। তবে গতকাল ভাবিশের টুইট ইঙ্গিত করছে, ওলার আসন্ন ইলেকট্রিক স্কুটার উৎপাদনের দোরগোড়ায় পৌঁছে গেছে।

ওলা ইলেকট্রিক, ওলা ক্যাবসের এই শাখা সংস্থার অধীনে বিদ্যুত শক্তি দ্বারা চালিত ওলা স্কুটার আনা হচ্ছে। ৩৩ কোটি মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ২৪১৬ কোটি টাকা বিনিয়োগে ওলা ইলেকট্রিক তামিলনাড়ুতে ৫০০ একর জমির উপর পৃথিবীর বৃহত্তম ইলেকট্রিক স্কুটার কারখানা গড়ে তুলছে। বছরে প্রায় ১ কোটি ই-স্কুটার তৈরি হবে এই কারখানায়। কেবলমাত্র ভারতে নয়, কম দামে বিশ্বের বিভিন্ন প্রান্তে ই-স্কুটার লঞ্চ করবে ওলা ইলেকট্রিক।

আবার ভারতে বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করার আগে চার্জিং পরিকাঠামোর উন্নয়নে ওলা ইলেকট্রিক বিশেষ জোর দিচ্ছে। Hypercharger Network নামে দেশজুড়ে চার্জিং নেটওয়ার্ক তৈরি করবে তারা। আগামী পাঁচ বছরের মধ্যে দেশের চারশোটি শহরে হাইপারচার্জার নেটওয়ার্কের আওতায় এক লক্ষেরও বেশি চার্জিং পয়েন্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন