Ola-র বৈদ্যুতিক স্কুটার কারখানা ঘুরে দেখার সুযোগ, প্রায় 50 হাজার জনকে নিমন্ত্ৰণ

কারখানার দরজা সবার জন্য উন্মুক্ত করার ঘোষণা করলেন ওলা ইলেকট্রিক (Ola Electric)-এর কর্ণধার ভাবিশ আগরওয়াল (Bhavish Agarwal)। গ্রাহক উদযাপন এবং সংস্থার S1 Pro বৈদ্যুতিক স্কুটারের অপারেটিং সিস্টেনের নতুন ভার্সন MoveOS 2 লঞ্চের জন্য ১৯ জুন দিনটিকে বেছে নিয়েছেন তিনি। সেই উপলক্ষ্যে তামিলনাড়ুতে অবস্থিত ওলার ই-স্কুটার কারখানায় ৫০ হাজার গ্রাহক নিমন্ত্ৰণ পেতে চলেছেন।

ভাবিশের মতে, সংখ্যাটা ৫০ হাজারও ছাড়িয়ে যেতে পারে। সে দিন প্রতিটি S1 সিরিজ ব্যবহারকারীরা তাদের ব্যাটারিচালিত স্কুটার কোথায় ও কীভাবে তৈরি হচ্ছে, তা নিজে উপস্থিত থেকে সামনাসামনি দেখার সুযোগ পাবেন। প্রসঙ্গত, এর আগে কখনও কোনও ভারতীয় গাড়ি নির্মাতা ফ্যাক্টরি টুরের জন্য এত বড় সংখ্যায় গ্রাহকদের আমন্ত্ৰণ জানায়নি।

ওলার ইলেকট্রিক স্কুটারের MoveOS 2 সফটওয়্যার লঞ্চ সে দিনের অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। যারা ই-স্কুটারে একচার্জে ২০০ কিমি পথ অতিক্রম করতে পেরেছেন, তাদের মধ্যে বেছে নিয়ে ক’জনকে Ola S1 Pro উপহার দেওয়া হবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন ভাবিশ আগরওয়াল ।

প্রসঙ্গত, গত বছরের অগাস্টে বৈদ্যুতিক স্কুটার সামনে আনাফ পর থেকেই হেডলাইনে থেকেছে ওলা। কখনও ভাল আবার কখনও খারাপ কারণে। ই-স্কুটারে আগুন ধরে যাওয়া, সফটওয়্যার গোলযোগ, খারাপ গুণগত মান, প্রভৃতি অভিযোগে বিদ্ধ সংস্থাটি। এই পরিস্থিতিতে গ্রাহকদের সঙ্গে সম্পর্ক মজবুত করতেই কারখানা পরিদর্শনের এই উদ্যোগ বলে মনে করছে বিশেষজ্ঞরা।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন