বড় ধাক্কার সম্মুখীন Ola Electric, ই-স্কুটারের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া অফিসার সরে দাঁড়ালেন

ola-electric-chief-marketing-officer-varun-dubey-quits-start

পদত্যাগের হিরিক ওলা ইলেকট্রিক (Ola Electric)-এ। এবার ওলার চিফ মার্কেটিং অফিসারের পদ থেকে সরে দাঁড়ালেন বরুণ দুবে। ২০১৯ সালে ওলায় যোগদান করেছিলেন তিনি। চলতি মাসে এটা নিয়ে ওলার তিন নম্বর হাই-প্রোফাইল এক্সিট। এর আগে ওলা ছেড়েছেন সংস্থার চিফ টেকনিক্যাল অফিসার দিনেশ রাধাকৃষ্ণণ এবং ওলা কারস-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অরুণ সিরদেশমুখ।

ওলার এক মুখপাত্র বরুণ দুবের প্রস্থানকে নিশ্চিত করেছেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে সংস্থা ছাড়ছেন বলে বিবৃতি দেওয়া হয়েছে। ওলার গ্রাহকদের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। সংস্থার প্রথম ইলেকট্রিক স্কুটার লঞ্চের প্রচারকার্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বরুণ।

২০১৯-এ ওলার আর্থিক পরিষেবার প্রধান হিসাবে নিযুক্ত হন বরুণ। ২০২০-এর সেপ্টেম্বরে ডিজিটাল বিভাগের প্রধানের দায়িত্বভার হাতে নেন তিনি। তার এক মাস পরেই ওলার চিফ মার্কেটিং অফিসার পদে নিযুক্ত করা হয় তাঁকে। সামাজিক গণমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন বরুণ। অনলাইনে গ্রাহকদের অনেক সমস্যার সমাধানে উদ্যোগী হয়েছিলেন তিনি।

এমন একটি গুরুত্বপূর্ণ পদের অফিসার হারানোর ফলে ওলা ইলেকট্রিকের গ্রোথে নেতিবাচক প্রভাব পড়বে কিনা, সেটাই এখন দেখার। প্রসঙ্গত, চলতি মাসে দেশের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারী সংস্থায় পরিণত হয়েছে ওলা। দুই চাকার বৈদ্যুতিক গাড়ির বাজারে যাত্রা শুরুর পাঁচ মাসের মধ্যেই এই সেগমেন্টের লিডার হিরো ইলেকট্রিককে পিছনে ফেলে এক নম্বরে উঠে এসেছে তারা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।