Nothing Phone (1) ভারতে পাওয়া যাবে Flipkart থেকে, আর কোথাও কোন প্ল্যাটফর্ম থেকে পাওয়া যাবে জানুন

ভারতে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টকে নাথিং ফোন (১)-এর সেল পার্টনার হিসাবে ধরে রাখা হয়েছে

nothing-phone-1-india-europe-us-sell-partner-flipkart-telekom-o2

ওয়ানপ্লাসের প্রাক্তন সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই প্রতিষ্ঠিত টেক ব্র্যান্ড নাথিং (Nothing) শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে তাদের প্রথম স্মার্টফোন, Nothing Phone (1)। এই ফোনটি দীর্ঘদিন ধরেই প্রযুক্তি মহলের আলোচনা কেন্দ্রে রয়েছে, এমনকি বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ ডিভাইসটি সম্পর্কে একাধিক তথ্যও সামনে এসেছে। এখন আবার সংস্থাটি ভারত এবং ইউরোপে Nothing Phone (1)-এর জন্য ক্যারিয়ার এবং রিটেইল পার্টনারদের নাম ঘোষণা করেছে। সংস্থাটি ইউরোপ এবং ভারতের বাজারে আসন্ন হ্যান্ডসেটটির তিনটি সেল পার্টনারের নাম নিশ্চিত করেছে। আর যুক্তরাজ্যে আসন্ন Nothing Phone (1)-এর জন্য একমাত্র ক্যারিয়ার পার্টনার হিসেবে O2-কে বাছাই করেছে নাথিং।

ভারত ও ইউরোপে Nothing Phone (1)- এর ক্যারিয়ার ও সেল পার্টনারদের নাম সামনে আনলো সংস্থা

নাথিং-এর আপকামিং নাথিং ফোন (১)-এর প্রচার ক্যাম্পেইনটি দেখে মনে হচ্ছে তারা বহু ক্ষেত্রেই ওয়ানপ্লাসের গতিপথ অনুসরণ করছে। এমনকি কার্ল পেই তাদের নতুন স্মার্টফোনের প্রথম টিজারটি প্রচারের সময়ও ওয়ানপ্লাসের সাথেই যুক্ত ছিলেন। তাই মনে করা হচ্ছে, তিনি বর্তমানে নাথিং-এর ক্ষেত্রেও ওয়ানপ্লাসের মতো একই কৌশল প্রয়োগ করছেন। এবার আসা যাক পার্টনারশিপের প্রসঙ্গে, ভারতে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টকে নাথিং ফোন (১)-এর সেল পার্টনার হিসাবে ধরে রাখা হয়েছে। তবে ফ্লিপকার্টই এই ডিভাইসটির বিক্রয়ের জন্য একমাত্র আউটলেট হবে কিনা সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। জানিয়ে রাখি, এদেশে নাথিং-ফ্লিপকার্ট পার্টনারশিপের এটি দ্বিতীয় বছর।

অন্যদিকে, জার্মানিতে নাথিং ফোন (১)-এর ক্যারিয়ার পার্টনার হবে টেলিকম (Telekom)। যুক্তরাজ্য এবং জার্মানিতে এই আসন্ন হ্যান্ডসেটটি ও২ (O2) এবং টলিকমের আউটলেটে কেনার জন্য পাওয়া যাবে। তবে নন-ক্যারিয়ার আউটলেটগুলি যুক্তরাজ্য এবং জার্মানিতে ফোনটি খুচরো বিক্রি করবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, Nothing Phone (1)-এর রিটেইল এবং ক্যারিয়ার পার্টনারশিপের ক্ষেত্রে এখনও কিছু অনিশ্চিত দিক রয়েছে। এছাড়াও, এই আপকামিং ডিভাইসটির বিস্তারিত স্পেসিফিকেশনের তালিকা, সেইসাথে এর দাম এবং উপলব্ধতার বিষয়ে বিস্তারিত তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। তবে আসন্ন সপ্তাহগুলিতে Nothing Phone (1) সম্পর্কে আরও বিবরণ জানা যাবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology