Nothing Phone 1 ফোনের ডিজাইন প্রকাশ্যে আসবে আজ, উত্তেজনায় ফুটছে ফ্যানেরা

নাথিং সম্প্রতি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে দুটি আলাদা ইমেজ বা ছবি শেয়ার করেছিল

আজ অর্থাৎ ১৫ই জুন আসন্ন Nothing Phone 1 স্মার্টফোনের বাহ্যিক ডিজাইন অনলাইনে টিজ করা হবে। গতকাল লন্ডন ভিত্তিক কনজিউমার টেক ব্র্যান্ড Nothing টুইটারে কিছু ছবি পোস্ট করে এমনই ইঙ্গিত দিয়েছে। যেখানে তাদের আসন্ন ডিভাইসটির ব্যাক প্যানেল দেখা গেছে এবং একই সাথে সম্পূর্ণ মডেলের ডিজাইন শীঘ্রই টিজ করার আভাসও দেওয়া হয়েছে সংস্থার পক্ষ থেকে। প্রসঙ্গত, Nothing কর্তৃপক্ষ ইতিমধ্যে নিশ্চিত করেছে যে উক্ত হ্যান্ডসেটটি ভারতে (তামিলনাড়ুতে) তৈরি করা হবে। যদিও এর ব্যাটারি চীন থেকে আমদানি করা হয়েছে বলে জানা গেছে। আর, স্মার্টফোনটিকে আগামী ১২ই জুলাই একটি ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ করার কথাও আমরা জানতে পেরেছি। এক্ষেত্রে জানিয়ে রাখি, লঞ্চ-পরবর্তী সময়ে Nothing Phone 1 ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে উপলব্ধ হবে।

আসন্ন Nothing Phone 1 ফোনের সম্ভাব্য ডিজাইন শীঘ্রই আনা হবে প্রকাশ্যে

নাথিং সম্প্রতি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে দুটি আলাদা ইমেজ বা ছবি শেয়ার করেছিল। এই ছবিতে দেখানো স্মার্টফোনটির এজ বা প্রান্ত অনেকটা নাথিং ফোন ১ মডেলের মতো দেখতে। তাই ধরেই নেওয়া হচ্ছে টিজ করা ফোনটি আসন্ন নাথিং ফোন ১। যাইহোক, সংস্থার দ্বারা টুইট করা ছবিগুলির মধ্যে একটিতে, একটি পাখিকে তাদের চঞ্চু বা ঠোঁট দিয়ে আসন্ন স্মার্টফোনের ডানদিকে প্রান্তকে কামড়ে ধরতে দেখা যাচ্ছে। যেখানে একটি পাওয়ার বাটনের উপস্থিতি আমরা চাক্ষুস করেছি। আর, এই টুইটে থাকা টেক্সটটি জানান দিচ্ছে যে সংস্থাটি আজ তাদের এই আসন্ন স্মার্টফোনের ডিজাইন সম্পর্কিত কয়েকটি বিশেষ তথ্য প্রকাশ করতে চলেছে।

অন্যদিকে, আরেকটি টুইটে Nothing তাদের এই ফোনের উপরি প্রান্তকে টিজ করেছে। যেখানে দুটি পাখিকে ফোনের উপরে বসে থাকতে দেখা গেছে এবং তাদের পাঞ্জা বা পায়ের ঠিক নিচেই রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। যদিও, এই ছবিতে ক্যামেরা মডিউলটি পুরোপুরি দেখানো হয়নি। শুধুমাত্র মুখ্য সেন্সরের আংশিক ভাগ এবং LED ফ্ল্যাশ দেখা গেছে। যাইহোক, কনসেপ্ট ডিজাইনার বেন গেস্কিন (Ben Geskin) নাথিংয়ের আপকামিং ফোনটি দেখতে কেমন হতে পারে তার ধারণা দিতে প্রদত্ত ফটোগুলিকে একত্রিত করেছেন। এই ‘মার্জড’ ছবি, চলতি বছরে সংস্থার তরফ থেকে শেয়ার করা গেসকিনের (Geskin) ছবিটির টিজারের সাথে হুবহু মিলে গেছে। ফলে টিজ করা হ্যান্ডসেটটি যে নাথিং ফোন ১, সেই বিষয়ে আমরা অনেকটাই নিশ্চিত।

প্রসঙ্গত, ছবি টিজ করার পাশাপাশি লন্ডন ভিত্তিক সংস্থাটি আরো ঘোষণা করেছে যে, Nothing Phone 1 ভারতের তামিলনাড়ুতে তৈরি করা হবে। এই বিষয়ে, নাথিং ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার মনু শর্মার বিবৃতি, সংস্থাটি আসন্ন Nothing Phone 1 এর জন্য ভারতে তাদের গ্রাহক-বেসের সমর্থনকেও আরো প্রসারিত করার চেষ্টা করছে। আর এর জন্য, নাথিং ২৫০টিরও বেশি শহরে ২৭০টির বেশি অনুমোদিত পরিষেবা কেন্দ্র বা সার্ভিস সেন্সর চালু করবে এবং “নথিং ইন্ডিয়া চ্যানেলের মাধ্যমে সারা বছর ধরে সহায়তা” অফার করবে বলেও জানিয়েছেন মনু শর্মা।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন