২৭ জুলাই ভারতে লঞ্চ হবে Nothing Ear 1 TWS ইয়ারবাড, পাওয়া যাবে Flipkart থেকে

Nothing Ear 1 TWS launch date set in India 27 July expected specifications
Nothing Ear 1 TWS ভারতে লঞ্চ হচ্ছে

OnePlus-এর কো-ফাউন্ডার কার্ল পেই (Carl Pei)-র কোম্পানি Nothing এবার বিশ্ববাজারে নিয়ে আসতে চলেছে নতুন TWS (ট্রু ওয়্যারলেস স্টেরিও) হেডফোন। সংস্থাটি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, তাদের প্রথম প্রোডাক্ট হিসেবে আসা এই ইয়ারবাডের নাম হবে Ear 1 TWS। জুলাইয়ের ২৭ তারিখ অর্থাৎ আগামী মাসের শেষদিকে একটি ইভেন্টে এটির ওপর থেকে পর্দা সরানো হবে। ভারতে Flipkart থেকে Ear 1 TWS পাওয়া যাবে। চলুন এই ইয়ারবাড সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Nothing Ear 1 TWS সম্পর্কে আপাতত কী জানা গেছে

নাথিং, তার এই ইয়ার ১ টিডব্লিউএস ইয়ারবাড সম্পর্কে তেমন কোনো তথ্য প্রকাশ করেনি। তবে কোম্পানিটি ভারতে প্রোডাক্টি বিক্রির জন্য Flipkart (ফ্লিপকার্ট)-এর সাথে হাত মিলিয়েছে। ফলে এটির জন্য ফ্রি ডেলিভারি এবং ইএমআই অপশন থাকবে বলে আশা করা যায়। ভারতীয় সময় অনুযায়ী ইয়ার ১ আগামী ২৭শে জুলাই সন্ধ্যা ৬.৩০ টায় লঞ্চ হবে।

অনুমান করা হচ্ছে ইয়ার ১, মার্চ মাসে টিজ হওয়া Concept 1-এর মত ওয়েটলেস, টাইমলেস এবং এফর্টলেস ডিজাইনসহ আসতে পারে। একইসাথে এতে ট্রানপারেন্সি, আইকনিক ফর্ম এবং রিফাইন্ড ফাংশনালিটি দেখা যেতে পারে।

বলে রাখি, এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) ওয়েবসাইটে B181 মডেল নম্বরসহ অন্তর্ভুক্ত হয়েছিল। পরে এটির চার্জিং কেসের ব্যাটারি সংক্রান্ত তথ্যও এই ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়। আশা করা যায় Nothing Ear 1 TWS সম্পর্কে শীঘ্রই বিভিন্ন তথ্য সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.