Nothing Smartphone ও পাওয়ার ব্যাংক চলতি মাসে বাজারে আসছে, থাকবে Snapdragon প্রসেসর

এই মাসে নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন, পাওয়ার ব্যাংক লঞ্চ করতে পারে Nothing, টিপস্টারমহলে গুজব তুঙ্গে

nothing-android-smartphone-power-bank-may-launch-this-month

ওয়ানপ্লাস (OnePlus)-কে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়ে কর্মজীবনের নতুন ইনিংস শুরু করেছেন কার্ল পাই (Carl Pai)। ওয়ানপ্লাস-এর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে এখন তিনি ব্রিটেনের সংস্থা নাথিং (Nothing)-এর প্রতিষ্ঠাতা, যারা অল্প সময়ে ট্রু-ওয়্যারলেস ইয়ারবাডসের বাজারে একটি সুপরিচিত নাম হয়ে উঠেছে। এতদিন পর্যন্ত ইয়ারবাডসই কোম্পানির প্রথম এবং একমাত্র প্রোডাক্ট ছিল। উল্লেখ্য, সংস্থাটি ২০২১ সালে Nothing Ear (1) TWS ইয়ারবাডস লঞ্চ করে। তবে সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, এবার অন্য প্রোডাক্ট তৈরিতেও আগ্রহী নাথিং।

নাথিং-এর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে করা লেটেস্ট টুইটগুলি ইঙ্গিত দেয় যে, খুব শীঘ্রই কোম্পানির একটি নতুন প্রোডাক্ট মার্কেটে লঞ্চ হতে চলেছে, যার সুবাদে মার্চ মাসটি কোম্পানি ও ইউজারদের জন্য বেশ আনন্দের হতে চলেছে। তবে আসন্ন প্রোডাক্টটির সম্পর্কে কোনো টিজার এখনও প্রকাশ্যে আসেনি, এমনকি সংস্থার তরফেও নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছে যে, পাওয়ার ব্যাংক, স্মার্টফোন, হেডফোন সহ পাঁচটি ভিন্ন প্রোডাক্ট নিয়ে কাজ করছে নাথিং। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, কোম্পানির লঞ্চ করা নতুন পাওয়ার ব্যাংকের নাম হতে পারে Nothing Power (1) এবং স্মার্টফোনটির নাম দেওয়া হতে পারে Nothing Phone (1)।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, কয়েক সপ্তাহ আগে কার্ল পেই-এর একটি টুইট ইঙ্গিত দিয়েছিল যে, সংস্থাটি একটি নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন নিয়ে কাজ করছে। এখানে আরও বলা হয়েছিল যে, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট দ্বারা চালিত হতে পারে। তবে সম্প্রতি টুইটারে একজন টিপস্টার ইঙ্গিত দিয়েছেন যে, এই মাসে নাথিং দুটি প্রোডাক্ট লঞ্চ করতে পারে – পাওয়ার ব্যাংক এবং স্মার্টফোন।

উল্লেখ্য যে, Nothing গত বছরের মাঝামাঝি সময়ে তাদের প্রথম প্রোডাক্ট Nothing Ear (1)-এর লিমিটেড এডিশন লঞ্চ করে। মিড-রেঞ্জের এই ইয়ারবাডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার ও IPX4 রেটিং। Nothing ear (1) ইয়ারবাডের প্রতিটি বাডের ওজন ৪.৭ গ্রাম। বাডগুলি ভালো গ্রিপের জন্য সিলিকন টিপস সহ এসেছে। আবার এতে পাওয়া যাবে ট্রান্সপারেন্ট ডিজাইন। এই ইয়ারবাডে আছে ১১.৬ মিমি ড্রাইভার, যা ব্যাস, মিড ও ট্রেবল পারফরম্যান্স ব্যালেন্স করবে। এছাড়া এই ইয়ারবাডে ৫.২ ব্লুটুথ ভার্সন রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।