ভারতে এল ৪৩ ইঞ্চির নোকিয়া স্মার্ট টিভি, একাধিক ছাড়ের সাথে কবে থেকে কিনতে পারবেন জানুন

গতবছর ডিসেম্বরে ভারতে নোকিয়া তাদের ৫৫ ইঞ্চির প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল। কোম্পানি ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে এই টিভি এনেছিল। আজ নোকিয়া ৪৩ ইঞ্চির নতুন টিভি আনলো। ৪৩ ইঞ্চির এই Nokia Smart TV টিও ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে কোম্পানি এনেছে। এতে বিল্ট ইন ক্রোমকাস্ট, জিবিএল অডিও ও ডলবি ভিশন সাপোর্ট, ৬০ হার্জ রিফ্রেশ রেট ডিসপ্লে, অ্যান্ড্রয়েড টিভি ৯.০ দেওয়া হয়েছে। ভালো দৃশমানের জন্য এতে MEMC প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আসুন ভারতে ৪৩ ইঞ্চি নোকিয়া স্মার্ট টিভির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Nokia Smart TV-৪৩ ইঞ্চি দাম ও উপলব্ধতা :

এই টিভিটি কেবল ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। ভারতে ৪৩ ইঞ্চির এই নোকিয়া স্মার্ট টিভির দাম ৩১,৯৯৯ টাকা। আগামী ৮ জুন থেকে এই টিভিটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ছাড় পাবে। ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা। আবার বিনামূল্যে ৬ মাসের ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Nokia Smart TV-৪৩ ইঞ্চি স্পেসিফিকেশন :

৪৩ ইঞ্চির নোকিয়া এই স্মার্ট টিভিতে 4K UHD সাপোর্ট দেওয়া হয়েছে। এলইডি ডিসপ্লের সাথে আসা টিভির রিফ্রেশ রেট ৬০ হার্জ এবং রেজুলেশন ৩৮৪০x২১৬০ পিক্সেল। এর ভিউ এঙ্গেল ১৭৮ ডিগ্রী। টিভিটির চারপাশে হালকা বেজেল আছে। এতে ২৪ ওয়াট আউটপুট এর দুটি স্পিকার উপলব্ধ। এখানে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট পাবেন। এছাড়াও আছে ৩ টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট।

হার্ডওয়্যারের কথা বললে এতে মালি ৪৫০ কোয়াড কোর জিপিইউ এর সাথে ২ গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে সিএ৫৩ কোয়াড কোর প্রসেসর রয়েছে। টিভিটি ২৫.২ জিবি র‌্যামের সাথে এসেছে। আবার এতে ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ও উপলব্ধ। Disney+ Hotstar, Amazon Prime Video, Netflix এর মতো অ্যাপ এতে সাপোর্ট করবে। কনেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ ৫.০ ও ওয়াইফাই দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।