দাম শুরু মাত্র ২৯৯ টাকা থেকে, Nokia Lite Earbuds BH-205 ও Nokia Wired Buds WB 101 ইয়ারফোন লঞ্চ হল

nokia-lite-earbuds-bh-205-tws-wired-buds-wb-101-launched-price-in-india-rs-299-features-specifications-hmd-global

মঙ্গলবার ভারতে আত্মপ্রকাশ করল Nokia Lite Earbuds BH-205 ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড এবং Nokia Wired Buds WB 101 হেডফোন। সংস্থার দাবি, ইয়ারবাডটি চার্জিং কেস সমেত ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। অন্যদিকে, নোকিয়া ওয়্যার্ড বাডটি ফ্ল্যাট, ট্যাঙ্গল ফ্রী কেবল অডিও জ্যাক এবং একটি কেবল ক্লিপের সাথে এসেছে। আসুন Nokia Lite Earbuds BH-205 এবং Nokia Wired Buds WB 101 হেডফোনের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Nokia Lite Earbuds BH-205 এবং Nokia Wired Buds WB 101 হেডফোনের দাম ও লভ্যতা

নোকিয়া লাইট ইয়ারবাড বিএইচ-২০৫ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৭৯৯ টাকা এবং নোকিয়া ওয়্যার্ড বাডস ডব্লুবি ১০১ ইয়ারফোনের দাম ২৯৯ টাকা। উভয় ইয়ারবাডই কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট ছাড়াও বিভিন্ন ই-কমার্স সাইট ও রিটেল স্টোরে উপলব্ধ। এর মধ্যে নোকিয়া লাইট ইয়ারবাড বিএইচ-২০৫ ওয়্যারলেস ইয়ারফোনটিকে চারকোল কালারে এবং নোকিয়া ওয়্যার্ড বাডস ডব্লুবি ১০১ ইয়ারফোনকে ব্ল্যাক, হোয়াইট, ব্লু এবং রেড কালার অপশনে বেছে নিতে পারবেন ক্রেতারা।

Nokia Lite Earbuds BH-205 ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

নোকিয়া লাইট ইয়ারবাড বিএইচ-২০৫ ইয়ারফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে, এটি ৬ এমএম ড্রাইভারের সাথে এসেছে এবং এটি স্টুডিও টিউন অডিও কোয়ালিটি অফার করবে। সংস্থার দাবি, ইয়ারফোনটির প্রত্যেকটি ইয়ারবাড আলাদা ভাবে ব্যবহারযোগ্য এবং এটি স্বয়ংক্রিয়ভাবেই মোনো অডিও মোড নিয়ে নেবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ভি ৫.০।
এইচএমডি গ্লোবালের মতে, নোকিয়া লাইট ইয়ারবাড বিএইচ-২০৫ গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েজ কমান্ড সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য ইয়ারবাডগুলিতে দেওয়া হয়েছে ৪০ এমএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইভ অফার করতে সক্ষম। এছাড়া অতিরিক্ত ৩০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপের জন্য এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৪০০ এমএইচ ব্যাটারি। যদিও এই ইয়ারবাডে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সাপোর্ট করবে না।

Nokia Wired Buds WB 101 হেডফোনের স্পেসিফিকেশন

নোকিয়া ওয়্যার্ড বাডস ডব্লুবি ১০১ ইয়ারফোনটি অ্যাঙ্গেল ডিজাইনের এবং এটি ১০ এমএম ড্রাইভারের সাথে এসেছে। এতে দেওয়া হয়েছে একটি ট্যাঙ্গেল ফ্রী কেবল এবং একটি ১৩৫ ডিগ্রি অ্যাঙ্গেলের অডিও জ্যাক। এছাড়া গান শোনা এবং কল করার জন্য এতে রয়েছে ইনলাইন মাইক্রোফোন। এখানে জানিয়ে রাখি, নয়া ইয়ারফোনটি অ্যালেক্সা, সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ভয়েস কমান্ড সাপোর্ট করবে। Nokia Wired Buds WB 101 হেডফোন প্যাসিভ নয়েজ আইসোলেশন ফিচার বিশিষ্ট এবং এতে একটি ইন বিল্ট ক্লিপ উপস্থিত, যা ইয়ারফোনকে সুরক্ষিত রাখবে এবং নড়াচড়া হলেও বাইরের অবাঞ্ছিত আওয়াজ প্রতিহত করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।