Nokia G50 5G সস্তায় শীঘ্রই বাজারে আসছে, ফাঁস দাম ও ফিচার

টিপস্টার, Roland Quandt, লঞ্চের আগে Nokia G50 5G ফোনের দাম, রেন্ডার ও স্পেসিফিকেশন সামনে এনেছেন

Nokia G50 5G নিয়ে চর্চা অব্যাহত। এই ফোনটি শীঘ্রই বাজারে আসবে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই এই ফোনকে TENAA সার্টিফিকেশন সাইট ও Geekbench-এ স্পেসিফিকেশন সহ দেখা গেছে। এছাড়া আগস্টের শেষে winfuture.de ওয়েবসাইট থেকে এর রেন্ডার সহ ফিচার ফাঁস করা হয়েছিল। এখন জনপ্রিয় টিপস্টার, Roland Quandt, লঞ্চের আগে Nokia G50 5G ফোনের দাম, রেন্ডার ও স্পেসিফিকেশন সামনে এনেছেন।

Nokia G50 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

নোকিয়া জি৫০ ৫জি ফোনে ৬.৮২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (৭২০ x ১,৬৪০ পিক্সেল) আইপিএস এলসিডি থাকবে। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য নোকিয়া জি৫০ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ। নোকিয়া জি৫০ ৫জি ফোনের রিয়ার ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Nokia G50 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে পাওয়া যাবে ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। Nokia G50 5G ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এর ওজন হবে ১৯০ গ্রাম।

Nokia G50 5G এর দাম

নোকিয়া জি৫০ ৫জি ফোনের দাম ২৫৯/২৬৯ ইউরো (প্রায় ২২,৪৯৯/ ২৩,৩০০ টাকা) রাখা হবে বলে টিপস্টার দাবি করেছেন‌। ভারতে ফোনটি আরও ৫,০০০-৬,০০০ টাকা কমে আসবে। নোকিয়া জি৫০ ৫জি ফোনটি ওসান ব্লু, মিডনাইট সান কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন