Nokia-র এই মোবাইল ফোনে Android 12 আপডেট এল

nokia-2-4-receives-android-12-update-in-france-and-pakistan

নতুন-পুরনো বিভিন্ন স্মার্টফোন Android 12 অপারেটিং সিস্টেমে আপডেট করার জন্য তোড়জোড় শুরু করেছে বিভিন্ন সংস্থা। Samsung সে কাজে অনেকটাই এগিয়ে৷ পিছিয়ে নেয় অন্যান্য সংস্থাগুলিও। Nokia ব্র্যান্ডেড হ্যান্ডসেট নির্মাতা HMD Global ইতিমধ্যেই ওই নতুন সিস্টেম আপগ্রেড পেতে চলা ডিভাইসের তালিকা প্রকাশ করেছে। এবার Nokia 2.4 সেই নয়া আপডেট পেল।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, নোকিয়ার অন্যতম সস্তা স্মার্টফোন Nokia 2.4-এর ব্যবহারকারীরা Android 12 পেতে শুরু করেছেন। যদিও এই আপডেট অফিসিয়ালি রোলআউটের ব্যাপারে এইচএমডি গ্লোবাল কিছু জানায়নি। বর্তমানে ফ্রান্স ও পাকিস্তানে আপডেটটি রিলিজ হয়েছে বলে জানা গিয়েছে।

Android 12 অপারেটিং সিস্টেমের আপডেটের সাইজ ১.৭৫ জিবি এবং এটি ২০২২-এর এপ্রিলের সিকিউরিটি প্যাচের সাথে এসেছে। এটি খুব শীঘ্রই বিশ্বের বিভিন্ন প্রান্তে রোলআউট করা হবে বলে আশা করা যায়।

Nokia 2.4-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে এতে ওয়াটারড্রপ নচযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা-কোর প্রসেসর, ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল সিঙ্গেল সেল্ফি ক্যামেরা, ২ জিবি / ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি/ ৬৪ জিবি স্টোরেজ, এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন