Nokia 110 2022: নোকিয়ার নতুন ফিচার ফোন ভারতে লঞ্চ হল, আছে অটো কল রেকর্ডিং সাপোর্ট

নোকিয়া ১১০ (২০২২)-এর সাথে বিনামূল্যে পাওয়া যাবে ২৯৯ টাকা মূল্যের একটি ইয়ারফোনও

nokia-110-2022-launched-india-price-rs-1699-specifications-features

চলতি সপ্তাহেই Nokia 8210 4G ফিচার ফোনটি উন্মোচন করার পর আজ (৪ আগস্ট) নোকিয়া আবার ভারতের বাজারে লঞ্চ করেছে তাদের আরেকটি ব্র্যান্ড-নিউ ফিচার ফোন, যার নাম Nokia 110 (2022)। এই হ্যান্ডসেটটি অটো কল রেকর্ডিং এবং ইনবিল্ট রিয়ার ক্যামেরার মতো স্পেসিফিকেশনের সাথে এসেছে। এই নোকিয়া ফোনটি ১,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড স্টোরেজও অফার করে। Nokia 110 (2022)-এ একটি ইন-বিল্ট টর্চ এবং স্নেকের মতো ক্ল্যাসিক গেমগুলিও পাওয়া যাবে। এই নয়া ফিচার ফোনটি লিডিং রিটেইল স্টোর এবং ই-কমার্স সাইটগুলির পাশাপাশি নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকেও কেনা যাবে। চলুন Nokia 110 (2022) ফিচার ফোনটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে নোকিয়া ১১০ (২০২২)-এর দাম (Nokia 110 2022 Price in India)

ভারতের বাজারে নোকিয়া ১১০ (২০২২) চারকোল, সায়ান এবং রোজ গোল্ড- এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে। ফিচার ফোনটির সায়ান এবং চারকোল কালার ভ্যারিয়েন্টগুলির দাম রাখা হয়েছে ১,৬৯৯ টাকা এবং এর রোজ গোল্ড ভ্যারিয়েন্টটির মূল্য ১,৭৯৯ টাকা।

এছাড়া, নোকিয়া ১১০ (২০২২)-এর সাথে বিনামূল্যে পাওয়া যাবে ২৯৯ টাকা মূল্যের একটি ইয়ারফোনও। এই ডিভাইসটি বর্তমানে রিটেইল স্টোর এবং ই-কমার্স সাইটগুলির পাশাপাশি নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইটেও কেনার জন্য উপলব্ধ রয়েছে৷

নোকিয়া ১১০ (২০২২)-এর স্পেসিফিকেশন (Nokia 110 2022 Specifications)

নোকিয়া ১১০-এর এই ২০২২ সংস্করণটি পুরানো মডেলের তুলনায় সামান্য আপডেটেড ডিজাইনের সাথে এসেছে। নোকিয়ার এই হ্যান্ডসেটে একটি ইন-বিল্ট রিয়ার ক্যামেরা রয়েছে। এটি অটো কল রেকর্ডিং সাপোর্ট সহ একটি মিউজিক প্লেয়ার অফার করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, নোকিয়া ১১০ (২০২২)-এ ১,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং এতে ৩২ জিবি পর্যন্ত সম্প্রসারণযোগ্য স্টোরেজ মিলবে। নোকিয়া দাবি করেছে যে, ব্যবহারকারীরা হ্যান্ডসেটে ৮,০০০টি গান সেভ করতে পারবেন। এই ফিচার ফোনটিতে এফএম, বিল্ট-ইন টর্চ এবং স্নেকসের মতো প্রি-লোডেড গেম রয়েছে।

উল্লেখ্য, Nokia 8210 4G ফিচার ফোনটিও চলতি সপ্তাহেই এদেশে লঞ্চ করা হয়েছে। নোকিয়ার এই হ্যান্ডসেটে একটি বার ফর্ম ফ্যাক্টর রয়েছে এবং এটি দুটি ভিন্ন কালার অপশনে উপলব্ধ। Nokia 8210 4G ইউনিসক টি১০৭ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪৮ এমবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে। ভারতে এই ফোনটি ৩,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ হয়েছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।