Noise X-Fit 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, এখন কিনলে পাবেন অর্ধেক দামে

ভারতীয় বাজারে নয়েজ এক্স-ফিট ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা

Noise X-Fit 2 Smartwatch launched India

ভারতে আত্মপ্রকাশ করল নয় Noise X-Fit 2 স্মার্টওয়াচ। এইচআরএক্স- এর সাথে যৌথ অংশীদারিত্বে তৈরি এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে। তাছাড়া ঘড়িটিতে একাধিক হেলথ এবং ফিটনেস ট্র্যাকার উপলব্ধ। এর মধ্যে রয়েছে SpO2 সেন্সর এবং স্লিপ মনিটর। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করার পাশাপাশি ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise X-Fit 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise X-Fit 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ এক্স-ফিট ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে বিশেষ অফারে এখন এটি পাওয়া যাচ্ছে ১,৯৯৯ টাকায়। ব্ল্যাক, সিলভার গ্রে এবং স্পেস ব্লু কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Noise X-Fit 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত নয়েজ এক্স-ফিট ২ স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। তাছাড়া ঘড়িটিতে সাতটি স্পোর্টস মোড এবং একাধিক হেলথ এবং ফিটনেস ট্রাকিং ফিচার সহ নয়েজ হেল্প সুট অ্যাপ উপলব্ধ। সাথে রয়েছে, অপটিক্যাল হার্ট রেট এবং SpO2 সেন্সর। তাছাড়া ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ক্যালরি বার্ন, স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্টার ইত্যাদি। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে অ্যালার্ম, ক্যালেন্ডার, রিমাইন্ডার কল এবং এসএমএস রিপ্লাই, ফাইন্ড মাই ফোন, রিমোট মিউজিক কন্ট্রোল, টাইমার ইত্যাদি ফিচারের সুবিধা।

অন্যদিকে, দ্রুত সংযোগের জন্য ওয়্যারেবলটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি৫। তদুপরি ঘড়িটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এবার আলোচনা করা যাক Noise X-Fit 2 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা আড়াই ঘণ্টার মধ্যে চার্জ হয়ে যাবে। আর একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে পারবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।