কম দামে ভালো ইয়ারফোন চাই? Noise Buds Prima 2 আপনার জন্য বাজারে এল

ভারতীয় বাজারে নয়েজ বাডস প্রাইমা ২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা

noise-buds-prima-2-launched-india-price-rs-1299-features-specifications

ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন ক্যাটাগরিতে Noise সংস্থাটি নিয়ে আসলো তাদের নতুন Buds Prima 2 ইয়ারফোন। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৫০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। তাছাড়া দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ টেকনোলজি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds Prima 2 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds Prima 2 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস প্রাইমা ২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। গোনয়েজ (Gonoise) ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইট ফ্লিপকার্টে আজ অর্থাৎ মঙ্গলবার থেকে এর বিক্রি শুরু হয়েছে। পার্ল হোয়াইট, ডিপ ওয়াইন এবং কার্বন ব্ল্যাক এই তিনটি কালারে উপলব্ধ নতুন এই ইয়ারফোন।

Noise Buds Prima 2 ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত নয়েজ বাডস প্রাইমা ২ ইয়ারফোন এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি সহ এসেছে। ব্যবহারকারীকে মনোরম লিসেনিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এতে রয়েছে কোয়াড মাইক। তাছাড়া ইয়ারফোনটিতে হাইপারলিংক টেকনোলজি থাকায় চার্জিং কেসের বাইরে বের করার আগেই এটি স্বয়ংক্রিয়ভাবে দ্রুত নিকটবর্তী ডিভাইসের সঙ্গে সংযুক্ত হয়ে যাবে। শুধু তাই নয়, ঝঞ্ঝাটহীন কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ ভার্সন, যার পাওয়ার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

Noise Buds Prima 2 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে একবার চার্জে এটি ৫০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ইনস্টাচার্জ টেকনোলজি সাপোর্ট করায় এটি মাত্র ১০ মিনিট চার্জে ২ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম প্রদান করতে পারবে। এছাড়া ইয়ারফোনটিতে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এমনকি ব্যবহারকারী ট্যাপ কন্ট্রোলের মাধ্যমে এর ভলিউম নিয়ন্ত্রন থেকে শুরু করে ফোন কলের উত্তর দিতে বা রিজেক্ট করতে পারবেন। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন