Nissan: ভারতে নতুন সদর দপ্তরের উদ্বোধন করল গাড়ি নির্মাতা নিসান

নিসান মোটর (Nissan Motor) ভারতে তাদের নতুন সদর দপ্তরের উদ্বোধন করল। হরিয়ানার গুরুগ্রামে সংস্থার বাণিজ্যিক প্রধান শাখাটি (কর্পোরেট হেডকোয়ার্টার) গড়ে তোলা হয়েছে। তাদের এই নয়া অফিস থেকে বিক্রি, বিপণন, বিক্রয়োত্তর পরিষেবা, ফাইন্যান্স, হিউম্যান রিসোর্স এবং কর্পোরেট যোগাযোগ ব্যবস্থা সহ আরও অন্যান্য পরিষেবা উন্নত করার কাজ চলবে ।

নিসান ইন্ডিয়ার নতুন অফিস উদ্বোধন করেন সংস্থার সহ-সভাপতি এবং প্রধান অর্থ আধিকারিক জর্জ লিওনডিস। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিসানের ভারতীয় শাখার সভাপতি ফ্র্যাঙ্ক টোরেস সহ সংস্থার অন্যান্য উচ্চপদস্থ আধিকারিক। টোরেস বলেন, “নতুন অফিস ইতিবাচক, উদ্ভাবনী এবং একত্রিতভাবে কাজ করার পরিবেশ গড়ে তুলতে উদ্দীপকের কাজ করবে।”

টোরেস যোগ করেন, “নিসান ইন্ডিয়ার নতুন অফিস আমাদের মানুষকে গুরুত্ব দেওয়ার দর্শনকে এবং কর্মীদের উৎসাহকে বাড়িয়ে তুলবে যাতে তারা আরও উদ্ভাবনী কাজ করতে পারে।” অন্যদিকে সংস্থার ম্যানেজিং ডিরেক্টর রাকেশ শ্রীবাস্তব বলেন, “কোম্পানির নতুন কর্পোরেট অফিস নতুন ইকোসিস্টেম তৈরি করতে সহায়তা করবে। এছাড়াও নতুন নতুন প্রজন্মের ব্যবসা বাড়াতে সাহায্য করবে।”

নিসানের চেন্নাইয়ের ওরাগাদামে (RNAIPL) কারখানা, কেরলে একটি ডিজিটাল সেন্টার এবং চেন্নাইয়ে গবেষণা-উন্নয়ন ও ফাইন্যান্সিয়াল পরিষেবা কেন্দ্র রয়েছে। সংস্থাটি জানিয়েছে তাদের নতুন সদর দপ্তরে নয়া পদ্ধতিতে কাজ করা হবে। অতি বুদ্ধিমত্তার সাথে এর ডিজাইন করা হয়েছে। অফিসে রয়েছে হাইএন্ড ভিডিয়ো কনফারেন্সিং সিস্টেম, যার মাধ্যমে সেখান থেকে সমগ্র বিশ্বে সংস্থার অফিসগুলির সাথে যোগাযোগ স্থাপন করা যায়।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন