OnePlus TV Y1S Edge ও OnePlus TV Y1S-এর ঘোষণা করল কোম্পানি, মার্চে আসতে পারে ভারতে

শীঘ্রই ভারতের বাজারে OnePlus TV Y1S Edge এবং OnePlus TV Y1S নামে দু-দুটি নতুন স্মার্টটিভি আনতে পারে ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা OnePlus। টিভিগুলি সাশ্রয়ী বাজেটে চালু করা হবে।

new-oneplus-tv-y1s-and-oneplus-tv-y1s-edge-will-launch-indian-market-soon-company-announced

স্মার্টফোনের পাশাপাশি স্মার্টটিভি সেগমেন্টে জনপ্রিয়তা পাওয়ার পর, এবার OnePlus (ওয়ানপ্লাস) ভারতে টিভির পোর্টফোলিও প্রসারিত করার পরিকল্পনা করছে বলে মনে হচ্ছে। আসলে গতকাল অর্থাৎ শুক্রবার চীনা কোম্পানিটি বলেছে যে তারা শীঘ্রই ভারতের বাজারে OnePlus TV Y1S Edge (ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ) এবং OnePlus TV Y1S (ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস) নামে দু-দুটি নতুন স্মার্টটিভি আনবে। আর এই টিভি জোড়া সাশ্রয়ী মূল্যে সিনেমা হলের মত ইকোসিস্টেম অভিজ্ঞতা প্রদান করবে বলে আশা করা হচ্ছে।

নতুন OnePlus TV Y1S Edge ও TV Y1S-এর লভ্যতা

ভারতে কবে নাগাদ নতুন ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ বা ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস স্মার্টটিভি লঞ্চ হতে পারে সে সম্পর্কে কোম্পানি এখনও কোনো তথ্য দেয়নি। যদিও মনে করা হচ্ছে মার্চের মধ্যে এগুলি ভারতে পা রাখবে। এর মধ্যে টিভি ওয়াই১এস এজ মডেলটি সম্ভবত অফলাইন চ্যানেলে কেনার জন্য উপলব্ধ হবে, যেখানে স্ট্যান্ডার্ড টিভি ওয়াই১এস অনলাইনে বিক্রি হতে পারে।

নতুন OnePlus TV Y1S Edge ও TV Y1S-এর দাম

বর্তমানে এবিষয়ে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে রিপোর্ট বলছে, এই স্মার্টটিভিগুলি সাশ্রয়ী বাজেটে চালু করা হবে যাতে এগুলি আরও বেশি সংখ্যক মানুষের কাছে অ্যাক্সেসযোগ্য হয়।

OnePlus TV Y1S Edge ও OnePlus TV Y1S-এর স্পেসিফিকেশন সম্ভাব্য

ডিজাইনের কথা বললে, এই স্মার্টটিভিগুলি প্রিমিয়াম বেজেল-লেস ডিজাইনের সাথে আসবে। এটি শুধুমাত্র ছবির মান উন্নত করবে এবং দুর্দান্ত সিনেমার অভিজ্ঞতা প্রদান করে। টিভিগুলির র‌্যাম, স্টোরেজ, ওএস, প্রসেসর বা কানেক্টিভিটি ফিচার সংক্রান্ত তথ্য আগামী দিনে প্রকাশিত হবে বলে অনুমান করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.