বিনামূল্যে একমাসের সাবস্ক্রিপশন ফ্রি দিচ্ছে নেটফ্লিক্স, কারা কিভাবে পাবেন জেনে নিন

অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসাবে ইতিমধ্যেই ভারতে ব্যাপক জনপ্রিয় Netflix । এবার কোম্পানি তাদের সাবস্ক্রাইবারদের জন্য বিশেষ অফার নিয়ে এল। এই অফারে একমাস বিনামূল্যে নেটফ্লিক্সের পরিষেবা উপভোগ করবে সাবস্ক্রাইবাররা। আসুন জেনে নিই কাদের জন্য কোম্পানি এই অফার নিয়ে এসেছে।

নেটফ্লিক্সের নতুন এই অফার কেবল নতুন গ্রাহকদের জন্য। পুরানো গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবেনা। নতুন গ্রাহকরা যখন তাদের বর্তমান প্ল্যান ছেড়ে অধিক দামের প্ল্যান বেছে নেবে তখন তাদেরকে একমাস এই প্ল্যান বিনামূল্যে অফার করা হবে। উদাহরণস্বরূপ, নতুন গ্রাহক যদি ৪৯৯ টাকার বেসিক প্ল্যান ব্যবহার করে তাহলে সে যদি ৬৪৯ টাকার স্ট্যান্ডার্ড প্ল্যান বেছে নেয়, তখন এই অফারের সুবিধা নিতে পারবে।

আবার যদি নতুন গ্রাহক স্ট্যান্ডার্ড প্ল্যান ব্যবহার করে তাহলে তাকে ৭৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যান নিতে হবে। একমাস ব্যবহারের পর গ্রাহকরা প্ল্যানটি চালিয়ে যেতে পারে বা অন্য প্ল্যান বেছে নিতে পারে। মনে রাখবেন ১৯৯ টাকার মোবাইল প্ল্যানে এই অফারের সুবিধা পাওয়া যাবেনা।

নেটফ্লিক্সের ৪৯৯ টাকার বেসিক প্ল্যানে এইচডি ফরম্যাটে ১টি স্ক্রিনে কনটেন্ট দেখা যায়। স্ট্যান্ডার্ড প্ল্যানে বেসিক প্ল্যানের সমস্ত সুবিধা থাকে। কেবল এখানে একসাথে দুটি স্ক্রিন সাপোর্ট করে। আবার প্রিমিয়াম প্ল্যানের একসাথে ৪টি স্ক্রিন সাপোর্ট করে। আবার এখানে UHD কনটেন্ট দেখা যায়।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।