MS Dhoni: ক্যাপ্টেন কুলের গ্যারেজে নতুন অতিথি, কিনলেন কাস্টমাইজড Yamaha RD 350 বাইক

কাস্টমাইজড Yamaha RD 350 মোটরসাইকেলটি দেখামাত্রই ধোনির মন গলে যায়

ms-dhoni-brings-home-a-custom-built-yamaha-rd-350

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি (Mahindra Singh Dhoni)-র যে মোটরসাইকেলের প্রতি বিশেষ দুর্বলতা আছে তা এতদিনে কারোর অজানা নেই! সম্প্রতি তাঁর বাহনের তালিকায় যোগ হল এক নতুন সদস্য। ১৯৭০ – ৮০-র দশকের হৃদয় জেতা বাইক Yamaha RD 350-এর একটি কাস্টমাইজড মডেল তিনি বাড়ি নিয়ে এসেছেন।

মহীশূরের বাইক রিস্টোরেশন এক্সপার্ট সৈয়দ জাদির (Syed Jadeer) এবং তার দলবল ‘ক্যাপ্টেন কুল’-এর বাইকটির নতুন রূপ দিয়েছেন। উল্লেখ্য, সৈয়দের সংস্থার নাম ওয়াইল্ডক্যাটসবাইক (Wyldcatzbikes)। সৈয়দ কোনো এক এজেন্ট মারফত প্রাক্তন ভারত অধিনায়কের কাছে পৌঁছান এবং নিজের হাতে ডিজাইন করা এই ভিন্টেজ (vintage) বাইকটি তাঁকে দেখান।মোটরসাইকেলটি দেখামাত্রই তা ধোনির মন জিতে নেয়, এবং তিনি সেটি বাড়িতে নিয়ে আসার জন্য ইচ্ছা প্রকাশ করেন।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৈয়দ জানিয়েছেন কীভাবে তিনি ধোনির ঝাড়খন্ডের রাঁচির খামারবাড়িতে (farmhouse) দুটি ইয়ামাহা আরডি ৩৫০ নিয়ে এসেছিলেন। যে ছবিটি নেট মাধ্যমে কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল। যেখানে বলা হয়েছিল ‘দুটি’ বাইক নিয়েছেন ধোনি। কিন্তু আদতে একটি বাইকই তিনি কিনেছেন বলে জানিয়েছেন সৈয়দ। প্রাক্তন অধিনায়কের দুটি বাইক নেওয়ার ভুল তথ্যের প্রসঙ্গে সৈয়দ বলেছেন, “প্রথমত আমি জানাচ্ছি, এমএস ধোনির হাতে দুটি আরডি ৩৫০ তুলে দেওয়া হয়েছিল বলে যে খবর রটেছিল, সেটি ভুল। কেবলমাত্র একটি সবুজ রঙের আরডি ৩৫০ ডেলিভারি করা হয়েছে তাঁকে।”

প্রসঙ্গত, ভাইরাল হওয়া অপর একটি ছবিতে যে সোনালী রঙের ইয়ামাহা আরডি ৩৫০ বাইকটি দেখা গেছে সেটি আসলে সৈয়দের ডিজাইন করা অন্য আরেকটি মোটরবাইক। যেটির অয়েল ট্যাঙ্কের উপর এমএস ধোনির স্বাক্ষর রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।