Motorola Razr 2022, Motorola X30 Pro নিয়ে অপেক্ষার অবসান, 11 আগস্ট লঞ্চের প্রবল সম্ভাবনা

মোটো রেজার ২০২২ এবং মোটো এক্স৩০ প্রো হ্যান্ডসেটগুলি ইতিমধ্যেই চীনের রিটেইল ওয়েবসাইট জিংডং (JD.com)-এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে

motorola-razr-2022-x30-pro-launch-date-tease-august-11-expected-2pm-sale-chen-jin

মোটোরোলার বহু প্রতীক্ষিত দুই ফ্ল্যাগশিপ ডিভাইস, Motorola Razr 2022 এবং Motorola X30 Pro গত ২ আগস্ট চীনে লঞ্চ হওয়ার কথা ছিল। তবে ইভেন্টের ঠিক আগে, কোনও নির্দিষ্ট কারণ প্রকাশ না করেই লঞ্চ ইভেন্টটি বাতিল হওয়ার বিষয়ে ঘোষণা করে মোটোরোলা৷ Motorola Razr 2022 এবং Moto X30 Pro-এর লঞ্চ নিয়ে স্বাভাবিকভাবেই ধোঁয়াশা সৃষ্টি হয়েছিল। তবে, এবার এই ধোঁয়াশা কিছুটা কাটালেন স্বয়ং মোটোরোলার জেনারেল ম্যানেজার চেন জিন। তিনি অর্ধেক ফোল্ড করা অবস্থায় থাকা Moto Razr 2022-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, আর এই ছবিতে ফোল্ডেবল ফোনের কভার স্ক্রিনটি ১১ আগস্ট তারিখটি প্রদর্শন করছে। যদিও চেন জিন এখনও ফোনগুলির লঞ্চের তারিখটি নিশ্চিত করেননি, তবে অনুমান করা হচ্ছে যে Motorola Razr 2022 এবং Moto X30 Pro আগামী সপ্তাহেই লঞ্চ হতে চলেছে।

Motorola Razr 2022 এবং Moto X30 Pro লঞ্চ হতে পারে আগামী ১১ আগস্ট

মোটোরোলার জেনারেল ম্যানেজার চেন জিন চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে মোটো রেজার ২০২২ ফোল্ডেবল ফোনটির একটি নতুন টিজার পোস্ট করেছেন। আর এই টিজার ইমেজে দেখা যাচ্ছে, হ্যান্ডসেটটির কভার স্ক্রিনে ১১ আগস্ট তারিখের পাশাপাশি ২টো-এর সময়টিকে সেট করা হয়েছে। এই ছবিটি মোটো রেজার ২০২২-এর পরবর্তী প্রত্যাশিত লঞ্চের তারিখ এবং সময়টি প্রদর্শন করছে বলেই মনে করা হচ্ছে ৷ কোম্পানি এই একই ইভেন্টে মোটো এক্স৩০ প্রো মডেলটিও উপর থেকেও পর্দা সরাবে বলে আশা করা যায়, কেননা গত ২ আগস্ট আয়োজিত ইভেন্টে এই দুটি ডিভাইসের এক সাথেই লঞ্চ হওয়ার কথা ছিল। তবে, উভয় ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের পুনঃনির্ধারিত লঞ্চের বিষয়ে এখনও মোটোরোলা আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেনি।

জানিয়ে রাখি, মোটো রেজার ২০২২ এবং মোটো এক্স৩০ প্রো হ্যান্ডসেটগুলি ইতিমধ্যেই চীনের রিটেইল ওয়েবসাইট জিংডং (JD.com)-এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং এই প্রি-অর্ডার প্রক্রিয়া ১১ আগস্ট ১৯:৫৯ মিনিট অবধি চলবে বলেও উল্লেখ করা হয়েছে। এটি আবার ইঙ্গিত দেয় যে, স্মার্টফোনগুলি লঞ্চের হওয়ার সাথে সাথেই বিক্রির জন্য উপলব্ধ হতে পারে।

প্রসঙ্গত, দুটি হ্যান্ডসেটই গত ২ তারিখ চীনে সন্ধ্যা ৭:৩০ মিনিটে (ভারতে বিকেল ৫:০০ টা) লঞ্চ হওয়ার কথা ছিল। দুর্ভাগ্যবশত, Motorola Razr 2022 এবং Moto X30 Pro-এর লঞ্চটি শেষ মুহূর্তে বাতিল হয়ে যায়। জেনারেল ম্যানেজার চেন জিন কারণ প্রকাশ না করে লঞ্চের আগে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বাতিল হওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন।

স্পেসিফিকেশনের সম্পর্কে বললে, চীনা সার্টিফিকেশন সাইট টেনা (TENAA)-এর তালিকা অনুযায়ী, Motorola Razr 2022 ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) প্রাইমারি ডিসপ্লে সহ আসবে, যা ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। এছাড়া, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আগেই নিশ্চিত করা হয়েছে।

অন্যদিকে, Moto X30 Pro হ্যান্ডসেটটিও টেনা (TENAA)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে, যা প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) ওলেড ডিসপ্লের সাথে আসবে। এছাড়াও, কোম্পানি দাবি করেছে যে, Moto X30 Pro ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর যুক্ত প্রথম স্মার্টফোন হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন