Motorola One UW Ace ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশন

motorola-one-uw-ace-launched-with-verizon-check-price-specifications
Motorola One UW Ace লঞ্চ হল

Edge 20 সিরিজ নিয়ে চলা দীর্ঘ জল্পনার মধ্যেই আজ ফের একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করল Motorola। এই নতুন ফোনটি Motorola One 5G UW Ace নামে এসেছে যা আপাতত Verizon (ভেরিজন) প্ল্যাটফর্মে একচেটিয়াভাবে উপলভ্য থাকবে। ফোনটির নাম থেকে স্পষ্ট যে One 5G UW Ace (ওয়ান ৫জি ইউডাব্লু এস) এতে 5G আল্ট্রা-ওয়াইডব্যান্ড সংযোগ সমর্থন করবে। ফোনটি মিড রেঞ্জে এসেছে। চলুন মোটোরোলা ওয়ান ৫জি ইউডাব্লু এস ফোনের ফিচার ও দাম জেনে নিই।

Motorola One 5G UW Ace-এর স্পেসিফিকেশন

মোটোরোলা ওয়ান ৫জি ইউডাব্লু এস ফোনের ফিচারের সাথে, বছরের শুরুতে চালু হওয়া Motorola One 5G Ace হ্যান্ডসেটের বেশ মিল রয়েছে। নতুন এই ওয়ান ৫জি ইউডাব্লু এস ফোনে রয়েছে ২০:৯ এসপেক্ট রেশিও সহ ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ ম্যাক্স ভিশন ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১১ ওএস। ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি এসওসি, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

বলে রাখি, Motorola One 5G UW Ace ফোনটি সাউন্ড আউটপুটের ক্ষেত্রে কোনো নির্দিষ্ট হার্ডওয়্যার বা সফ্টওয়্যার ব্যবহার করেনা। বদলে ফোনটি বিশেষভাবে ডিজাইন করা ভেরিজন অ্যাডাপ্টিভ সাউন্ড সিস্টেমের সাথে এসেছে, যা সমস্ত বড় অ্যাপ্লিকেশন এবং ওভার-দ্য টপ (OTT) প্ল্যাটফর্মগুলির সাথেও সামঞ্জস্য রেখে কাজ করে। ফলত ইউজাররা এতে কাস্টমাইজড মিউজিক এক্সপিরিয়েন্স পাবেন বলে আশা করা যায়। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং এতে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়াও কানেক্টিভিটি অপশনের মধ্যে, ওয়ান ৫জি ইউডাব্লু এস ফোনে 5G, 4G LTE, ওয়াই ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ভার্সন ৫.১, জিপিএস/এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত থাকছে। ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

Motorola One 5G UW Ace-এর দাম, প্রাপ্যতা

মোটোরোলা ওয়ান ৫জি ইউডাব্লু এস ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ধার্য করা হয়েছে ২৯৯.৯৯ ডলার (প্রায় ২২,৪০০ টাকা)। ফোনটি ভলকানিক গ্রে কালার অপশনে পাওয়া যাবে এবং আপাতত এটি ভেরিজন ওয়েবসাইট বা নেটওয়ার্কে কেনার জন্য উপলব্ধ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.