Motorola Moto G82 5G ট্রিপল রিয়ার ক্যামেরা ও 5000 mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম দেখে নিন

Motorola Moto G82-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ৩২৯.৯৯ ডলার (প্রায় ২৫,৫১০ টাকা)

স্মার্টফোন নির্মাতা মোটোরোলা গতকাল (১২ মে) একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিল, যেখানে সংস্থা তাদের নতুন Motorola Edge X30 Champion Edition-এর পাশাপাশি মিড-রেঞ্জ Motorola Edge 30- এর ওপর থেকে পর্দা সরিয়েছে। সংস্থাটি কাল Moto G সিরিজের অধীন একটি মিড-রেঞ্জ মডেলও উন্মোচন করেছে। এই হ্যান্ডসেটটি হল Moto G82, যেটি অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি এবং Qualcomm Snapdragon 695 প্রসেসরের সাথে এসেছে। চলুন নতুন Motorola Moto G82- এর দাম, ডিজাইন ও স্পেসিফিকেশনগুলি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মোটোরোলা মোটো জি৮২-এর দাম এবং লভ্যতা (Motorola Moto G82 Price and Availability)

ইউরোপ, লাতিন আমেরিকা এবং এশিয়ার নির্বাচিত বাজারে উপলব্ধ Motorola Moto G82-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ৩২৯.৯৯ ডলার (প্রায় ২৫,৫১০ টাকা)। এই হ্যান্ডসেটটি মিটিওরাইট গ্রে এবং হোয়াইট লিলি- এই দুই চমকপ্রদ কালার অপশনে বেছে নেওয়া যাবে।

মোটোরোলা মোটো জি৮২- এর ডিজাইন (Motorola Moto G82 Design)

মোটোরোলার স্মার্টফোনগুলি তাদের মসৃণ ডিজাইনের জন্য পরিচিত, আর মোটো জি৮২-ও এর ব্যতিক্রম নয়। স্মার্টফোনটি একটি দুর্দান্ত ডিজাইনের সাথে এসেছে, সংস্থা চলতি বছর যে হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে, এটি সেগুলিরই অনুরূপ। ফোনের সামনে ডিসপ্লের চারদিকে অতি-পাতলা বেজেল রয়েছে। আবার এর ব্যাক প্যানেলে এবছরের শুরুতে লঞ্চ হওয়া মোটো জি এবং এজ মডেলগুলিতে থাকা টেক্সচার্ড ডিজাইনের অনুরূপ ডিজাইন দেখা গেছে৷ মোটো জি৮২-এর রিয়ার শেলে অবস্থিত ক্যামেরা মডিউলের মধ্যে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়া এতে আইপি৫২ রেটিং যুক্ত জল-প্রতিরোধী বিল্ডও রয়েছে।

মোটোরোলা মোটো জি৮২-এর স্পেসিফিকেশন ও ফিচার (Motorola Moto G82 Specifications and Features)

মোটো জি৮২ ফোনে ৬.৬ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন রয়েছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই উচ্চ রিফ্রেশ রেট হ্যান্ডসেটটিকে মোবাইল গেমিংয়ের জন্য উপযোগী করে তুলেছে। এই মোটোরোলা ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি সম্প্রসারণযোগ্য স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, Motorola Moto G82-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS), এফ/১.৮ অ্যাপারচার এবং কোয়াড পিক্সেল (Quad Pixel) প্রযুক্তি সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর রয়েছে। এই প্রধান ক্যামেরাটির সাথে সহায়ক লেন্স হিসেবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত রয়েছে৷ আবার সেলফির জন্য, ফোনের সামনে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G82-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট-চার্জিং সাপোর্ট করে। ইন্টারফেসের জন্য, G82 লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ব্লুটুথ ৫.১-এর সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া নিরাপত্তার জন্য এই হ্যান্ডসেটে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেওয়া হয়েছে। Motorola Moto G82-এর পরিমাপ ১৬০.৮৯ x ৭.৯৯ x ৭৪.৪৬ মিলিমিটার এবং ওজন ১৭৩ গ্রাম।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।