Motorola Moto G7 Power ফোনে এল অ্যান্ড্রয়েড ১০ আপডেট

মোটোরোলা তাদের Moto G7 Power ফোনের জন্য স্টেবল অ্যান্ড্রয়েড ১০ আপডেট আনলো। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই সিস্টেমে চলতো। তবে ব্রাজিলের মোটো জি৭ পাওয়ার ব্যবহারকারীরা আজ থেকে অ্যান্ড্রয়েড ১০ আপডেট পেতে শুরু করেছে। এমনকি কয়েকদিনের মধ্যেই ভারতীয় ব্যবহারকারীরাও এই আপডেট পেতে শুরু করবে। নতুন এই আপডেট ধীরে ধীরে দেওয়া হবে এবং ফোনে নোটিফিকেশন পাওয়া যাবে।

যদিও এখনও পর্যন্ত এই আপডেটের ফার্মওয়্যার সাইজ জানা যায়নি। তবে এই আপডেটের সাথে এপ্রিল মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাবেন ব্যবহারকারীরা। নতুন আপডেট চলে এলে Moto G7 Power ব্যবহারকারীরা সিস্টেম ওয়াইড ডার্ক থিম সাপোর্ট পাবেন। ফোনটি আপডেট করার আগে অবশ্যই পর্যাপ্ত চার্জ মজুত রাখবেন এবং ডেটা ব্যাকআপ নিয়ে রাখতে পারেন।

Motorola Moto G7 Power স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.২ ইঞ্চি আইপিস এলসিডি দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৫৭০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর ও এড্রেনো ৫০৬ জিপিইউ। ফোনটি ৩ জিবি ও ৪ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ বিকল্পে উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির কথা বললে এতে এই ফোনের পিছনে পাবেন ১২ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পিছনের ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ, প্যানোরামা, এইচডিআর ফিচার উপলব্ধ। ফোনটির পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিতে ১৫ ওয়াট টার্বো পাওয়ার চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।