Moto G52j 5G: Snapdragon প্রসেসর ও 50MP ক্যামেরা-সহ আসছে Moto G52-এর ফাইভ-জি ভ্যারিয়েন্ট

motorola-moto-g52j-5g-appears-on-geekbench-with-snapdragon-695-processor

Motorola সম্প্রতি ভারতে হাই-রিফ্রেশ রেটযুক্ত OLED ডিসপ্লে ও Snapdragon 695 প্রসেসরের সাথে Moto G52 লঞ্চ করেছে। এদিকে সংস্থা কিছু কনফার্ম না করলেও, স্মার্টফোনটির নতুন ভ্যারিয়েন্টের উপর কাজ চলছে বলে খবর পাওয়া গিয়েছে। Moto G52-এর 5G ভার্সন বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্জ এবং ক্যামেরা FV5 ওয়েবসাইটে স্পট করা হয়েছে। পোর্টালগুলি থেকে ডিভাইসটির ফটোগ্রাফি ও পারফরম্যান্স সম্পর্কে ধারনা মিলেছে।

Motorola Moto G52j

Moto G52j 5G নামের মোটোরোলার সেই আপকামিং হ্যান্ডসেট গিকবেঞ্চে XT2219-1 মডেল নম্বর-সহ হাজির হয়েছে  সেখান থেকে জানা গিয়েছে, এতে অক্টা কোর প্রসেসর আছে। যার দু’টি পারফরম্যান্স কোরের ক্লকস্পিড ২.২১ গিগাহার্টজ এবং বাকি ছয় এফিশিয়েন্সি কোরের ক্লকস্পিড ১.৮০ গিগাহার্টজ।

অনুমান, এটি Snapdragon 696 চিপসেট। যা চলতি বছর অনেক বাজেট ফাইভ-জি স্মার্টফোনে ব্যবহার হয়েছে। গিকবেঞ্চ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Moto G52j 5G আসবে ৬ জিবি র‍্যাম (আরও ভ্যারিয়েন্ট থাকবে) এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সাথে। সেখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ডিভাইসটির স্কোর যথাক্রমে ৬৬৩ এবং ১৭০৩।

এছাড়াও, Camera FV5-এর লিস্টিং বলছে, স্মার্টফোনটির প্রাইমারি ক্যামেরা মেগাপিক্সেলের। এটির ফ্রেম অ্যাপারচার এফ/১.৮। Moto G52j 5G আবার XT2219-1 মডেল নম্বরের সাথে WiFi Alliance-এর ওয়েবসাইটে স্পট করা হয়েছে। যা এতে ২.৫ গিগাহার্টজ ও ৫ গিগাহার্টজ ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট থাকার বিষয়টি নিশ্চিত করেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology