Motorola Edge 30 ফোনের অফিসিয়াল ছবি ফাঁস, ট্রিপল রিয়ার ক্যামেরা সহ থাকবে P-OLED ডিসপ্লে

টিপস্টার, ইভান ব্লাস, ৯১মোবাইলস এর সাথে হাত মিলিয়ে মোটোরোলা এজ ৩০ ফোনের 'অফিসিয়াল' ছবি সামনে এনেছেন

গতমাসে Motorola-র ২০২২ এর রোডম্যাপ সামনে এসেছিল। যেখান থেকে জানা গিয়েছিল যে, চলতি বছরে ১৯টি স্মার্টফোন লঞ্চ করবে সংস্থা। এরমধ্যে ইতিমধ্যেই Moto G22 ও Moto G52 ফোন দুটি বাজারে আত্মপ্রকাশ করেছে। এর পাশাপাশি সংস্থাটি শীঘ্রই Motorola Edge 30 নামে একটি ফোনের উপর কাজ করছে। সম্প্রতি এই ফোনের ‘অফিসিয়াল’ ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছে।

Motorola Edge 30 ফোনের ছবি প্রকাশ্যে

টিপস্টার, ইভান ব্লাস, ৯১মোবাইলস এর সাথে হাত মিলিয়ে মোটোরোলা এজ ৩০ ফোনের ‘অফিসিয়াল’ ছবি সামনে এনেছেন। এই ফোনের কোডনেম, Dubai। এই ফোনে কার্ভড এজ ডিজাইন দেখা যাবে। আবার ফোনের ডান দিকে পাওয়ার বাটন ও ভলিউম রকার থাকবে। মোটোরোলা এজ ৩০ ফোনের ব্যাক প্যানেলে পিল শেপড ক্যামেরা আইল্যান্ডের মধ্যে তিনটি সেন্সর দেওয়া হবে। ফোনটির সামনে চারপাশে স্লিম বেজেল দেখা গেছে। এছাড়া ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর পাঞ্চ হোল থাকবে।

Motorola Edge 30 ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা এজ ৩০ ফোনে থাকবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চির ফুল-এইচডি+ পোলেড ডিসপ্লে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ প্রসেসর দ্বারা চালিত হবে। এটি ৬ জিবি ও ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম সহ আসবে। আবার ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Motorola Edge 30 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকবে। আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেখা যেতে পারে।

অন্যদিকে Motorola Edge 30 ফোনটি ৪,০২০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।