DSLR হার মানবে, দুর্দান্ত ফিচারের সাথে ভারতে এল Motorola Edge+

মোটোরোলা তাদের ২০২০ এর 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge+ ভারতে লঞ্চ করলো। লেনোভো মালিকানাধীন মোটোরোলা গতমাসেই আমেরিকায় Motorola Edge ও Motorola Edge+ লঞ্চ করেছিল। এই দুটি ফোনের মধ্যে টপ ভ্যারিয়েন্ট হল মোটোরোলা এজ প্লাস। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, OLED ডিসপ্লে ও আরও অনেক প্রিমিয়াম ফিচার আছে। যদিও এর দাম হতাশ করবে আপনাকে। আসুন Motorola Edge+ সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Motorola Edge+ দাম, উপলব্ধতা ও অফার :

ভারতে মোটোরোলা এজ প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৭৪,৯৯৯ টাকা। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আজ থেকেই ফোনটি প্রি-অর্ডার করা যাবে। আবার ২৬ মে থেকে ফোনটি সেলের জন্য উপলব্ধ হবে। এটি স্মোকি সানগ্রিয়া এবং থান্ডার গ্রে কালারে পাওয়া যাবে। আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ৭,৫০০ টাকা ছাড় পাবে।

Motorola Edge+ স্পেসিফিকেশন :

মোটোরোলা এজ প্লাস ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লে তে HDR10+ সাপোর্ট করবে। মোটোরোলা এজ প্লাসের সেলফি ক্যামেরা পাঞ্চ হোলের মধ্যে দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর ৮৬৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এতে ৩.৫ এমএম হেডফোন জ্যাক ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য এতেও ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১০৮ মেগাপিক্সেল। এছাড়াও এতে আছে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। ফোনের তৃতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর।আবার এই ফোনে Time of Flight (ToF) সেন্সর ও দেওয়া হয়েছে। ফোনের মেন ক্যামেরা 6K ভিডিও রেকর্ড করতে পারে। সেলফির জন্য এখানে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচারের সাথে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।