নজরকাড়া ফিচারের Motorola Edge 30 ফোনের প্রথম সেল আজ, পাবেন মাসিক কিস্তি সহ ২ হাজার টাকা পর্যন্ত ছাড়

এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

Motorola Edge 30 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে দুপুর ১২টা থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে Motorola Edge 30 ফোনের সাথে ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা। স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Motorola Edge 30 এর দাম ও সেল অফার

মোটোরোলা এজ ৩০ ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। ফোনটি অরোরা গ্রীন ও মিটিওর গ্রে কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

সেল অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন। আর নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ৪,৬৬৭ টাকা থেকে।

Motorola Edge 30 স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের মোটোরোলা এজ ৩০ ফোনের সামনে দেখা যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২,৪৬০x১,০৮০ পিক্সেল) pOLED ডিসপ্লে, যা ১০-বিট প্যানেল এবং এইচডিআর১০+ কনটেন্ট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

আবার মোটোরোলা এজ ৩০ ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১১৮-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ম্যাক্রো ভিশন লেন্স, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Motorola Edge 30 ডিভাইসে অ্যাড্রেনো ৬৪২এল জিপিইউ সহ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (MyUX) কাস্টম স্কিনে রান করে। এতে ২টি মাইক্রোফোন সহ ডুয়েল স্পিকার আছে। আর সিকিউরিটির জন্য এতে দেওয়া হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ব্যাটারির কথা বললে, Motorola Edge 30 স্মার্টফোনে ৪,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এই ফোনটি IP52 রেটিং সহ এসেছে এবং এর ওজন ১৫৫ গ্রাম।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।