Motorola Edge 30 ভারতে আসার একদিন আগেই দাম ফাঁস, ব্যাঙ্ক অফারে মিলবে ২ হাজার টাকা ছাড়

টিপস্টার অভিষেক যাদব টুইটারে মোটোরলা এজ ৩০-এর দাম এবং লঞ্চ অফারগুলি ফাঁস করেছেন

motorola-edge-30-price-in-india-leak-specifications-launch-may-12

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা মোটোরোলা আগামী ১২ মে ভারতের বাজারে তাদের Motorola Edge 30 হ্যান্ডসেটটি লঞ্চ করতে প্রস্তুত। এই ফোনের আনুষ্ঠানিক লঞ্চের মাত্র কয়েক দিন আগে আজ টিপস্টার অভিষেক যাদব ডিভাইসটির দাম এবং লঞ্চ অফারগুলি প্রকাশ্যে এনেছে৷ প্রসঙ্গত, Motorola Edge 30 গত এপ্রিলেই গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছে। এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ পোলেড ডিসপ্লে রয়েছে এবং ফোনটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার সেন্সর সহ এসেছে৷ Motorola Edge 30 ভারতের প্রথম Qualcomm Snapdragon 778G+ প্রসেসর দ্বারা চালিত ফোন হতে চলেছে।

ফাঁস হল ভারতে Motorola Edge 30-এর দাম

টিপস্টার অভিষেক যাদব (@yabhishekd) টুইটারে মোটোরলা এজ ৩০-এর দাম এবং লঞ্চ অফারগুলি ফাঁস করেছেন। তাঁর টুইট অনুযায়ী, এই আসন্ন হ্যান্ডসেটটির দাম রাখা হবে ২৭,৯৯৯ টাকা। এছাড়াও গ্রাহকরা ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন, যা এর মূল্যকে ২৫,৯৯৯ টাকায় নামিয়ে আনবে৷ তবে টিপস্টার এই ব্যাঙ্কের নামটি উল্লেখ করেননি। জানিয়ে রাখি, গত এপ্রিলে মোটোরোলা এজ ৩০-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৪৯.৯৯ ইউরো (প্রায় ৩৬,৩০০ টাকা) মূল্যে ইউরোপের বাজারে লঞ্চ করা হয়েছিল।

মোটোরোলা এজ ৩০-এর স্পেসিফিকেশন (Motorola Edge 30 Specifications)

জনপ্রিয় ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এর মাইক্রো সাইট থেকে জানা গেছে যে, Motorola Edge 30 ফোনে ৫জি কানেক্টিভিটি থাকবে এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ POLED ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লেটি এইচডিআর১০+ সাপোর্ট এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। তালিকাটি আরও নিশ্চিত করেছে যে, এই ডিভাইসটির ওজন ১৫৫ গ্রাম এবং এটি ৬.৭৯ মিলিমিটার পাতলা হবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge 30-এ ৫০ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, এটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। Motorola Edge 30-এর ভারতীয় ভ্যারিয়েন্টটি ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে। অডিওর জন্য, হ্যান্ডসেটটিতে ডলবি অ্যাটমস-এর সাপোর্ট থাকবে।

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Motorola Edge 30 মডেলে ৩৩ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট সহ ৪,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology