অবিশ্বাস্য, লঞ্চের পর থেকে Moto Razr এর দাম কমলো ৫০,০০০ টাকা

Motorola ২০১৯ সালে ফোল্ডিং ফোন Moto Razr (2019) লঞ্চ করেছিল। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১,২৪,৯৯৯ টাকা। তবে সম্প্রতি এই ফোনের দাম ২০,০০০ টাকা কমানো হয়েছে। যদিও এটি প্রথমবার নয়, এরআগেও গতবছরে ৩০,০০০ টাকা দাম কমানো হয়েছিল ফোনটির। Moto Razr (2019) এর ফিচারের কথা বললে এতে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর, P-OLED স্ক্রিন, ১৬ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও  ২,৫১০ এমএএইচ ব্যাটারি আছে।

Moto Razr (2019) এর নতুন দাম

আগেই বলেছি এই ফোনটি ১,২৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এরপর গতবছর সেপ্টেম্বরে ফোনটির দাম কমিয়ে ৯৪,৯৯৯ টাকা করা হয়। তবে এখন থেকে Moto Razr (2019) ৭৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ লঞ্চের পর থেকে এই ফোনের দাম ৫০,০০০ টাকা কমলো। নতুন দামে আজ থেকেই ফোনটি বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ।

Moto Razr (2019) এর স্পেসিফিকেশন

ক্ল্যামশেল ডিজাইনের সাথে আসা এই ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার গ্রাফিক্সের জন্য আছে এড্রেনো ৬১৬ জিপিইউ। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যায়। আবার এই ফোনে আছে দুটি ডিসপ্লে, যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। দ্বিতীয় ডিসপ্লেটির আসপেক্ট রেশিও ২১:৯। 

Moto Razr (2019) ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)। এছাড়াও ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন