স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসরের সাথে লঞ্চ হবে Moto G9 Plus, জানুন দাম

কয়েকদিন আগেই Motorola Moto G9 Plus কে ইউরোপিয়ান অপারেটর সাইটে দেখা গিয়েছিল। এবার এই ফোনকে গুগল প্লে কনসোল এও অন্তর্ভুক্ত করা হয়েছে। যারপরে ফোনের প্রায় সমস্ত স্পেসিফিকেশন জানা গেছে। ইতিমধ্যেই Motorola এই সিরিজের Moto G9 ফোনটিকে লঞ্চ করেছে, যেটি ইউরোপে Moto G9 Play নামে পরিচিত। আশা করা যায় খুব শীঘ্রই মোটো জি৯ প্লাস কে আমরা লঞ্চ হতে দেখবো।

গুগল প্লে কনসোলে Moto G9 Plus কে ‘odessa’ কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনে ফুল এইচডি রেজুলেশনের ডিসপ্লে দেওয়া হবে, যার পিক্সেল হবে ২৪০০ x ১০৮০। এই ফোনটি ৪০০ পিপিআই পিক্সেল ডেন্সিটি সহ লঞ্চ হবে। আবার মোটো জি৯ প্লাসে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর। গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬১৮ জিপিইউ। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে থাকবে ৪ জিবি র‌্যাম।

ছবি – Pricebaba 

এর আগে নেটওয়ার্ক অপারেটর সাইট থাকা জানা গিয়েছিল, মোটো জি ৯ প্লাস ফোনে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। আবার ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। তবে এই ফোনে ১২৮ জিবি স্টোরেজ থাকবে। আবার এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনে ব্লুটুথ ৫.০ সাপোর্ট থাকবে। ডুয়েল সিমের মোটো জি ৯ প্লাস অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের সাথে আসবে। এটির ওজন হবে ২২৩ গ্রাম। আবার ফোনটি ব্লু কালারে পাওয়া যাবে। এই ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। ওয়েবসাইটে Moto G9 Plus এর দাম লেখা ছিল ২৩৫ ইউরো, যা প্রায় ২০,৩০০ টাকা।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।