Moto G71 5G আজ প্রথমবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ, মাসিক কিস্তি শুরু ৬৫০ টাকা থেকে

সেল অফার হিসেবে ICICI ব্যাংকের কার্ডধারীরা Moto G71 5G ফোনের সাথে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ৬৫০ টাকা থেকে ইএমআই শুরু হবে

Moto G71 5G আজ ভারতে প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর বারোটা থেকে এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে কেনা যাবে। সেল অফার হিসেবে ক্রেতারা আকর্ষণীয় অফারের ফায়দা তুলতে পারবেন। উল্লেখ্য গত সপ্তাহে Moto G71 5G ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌, পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ।

Moto G71 5G ভারতে দাম ও সেল অফার

মোটো জি৭১ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। ফোনটি আরটিক ব্লু ও নেপচুন গ্রীন কালারে বেছে নেওয়া যাবে। সেল অফার হিসেবে ICICI ব্যাংকের কার্ডধারীরা ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ৬৫০ টাকা থেকে ইএমআই শুরু হবে। এমনকি পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ফোনটি সস্তায় কেনার সুযোগ রয়েছে।

Moto G71 5G স্পেসিফিকেশন

মোটো জি৭১ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমওয়াইউইএই (MYUI) কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Moto G71 5G ফোনের সামনে দেখা যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০x২৪০০ পিক্সেল) ম্যাক্স ভিশন ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

Moto G71 5G ফোনে ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, কাস্টমাইজেবল বাটন ও স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য আইপি৫২ রেটিং উপস্থিত।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।