Motorola-র সবচেয়ে সস্তা 5G ফোন Moto G71 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে

গতবছরের শেষ সপ্তাহে ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। Moto G71 5G ভারতে সংস্থার সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে আসছে

Moto G71 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর ১২টায় ফোনটি এদেশে পা রাখবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। গতবছরের শেষ সপ্তাহে ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। Moto G71 5G ভারতে সংস্থার সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে আসছে। কয়েকদিন আগেই এই ফোনের দাম ফাঁস হয়েছিল। এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Moto G71 5G ভারতে দাম

Motorola-র তরফে কিছু জানানো না হলেও, টিপস্টার অভিষেক যাদব বলেছেন, ভারতে মোটো জি৭১ ৫জি ফোনের দাম রাখা হবে ১৮,৯৯৯ টাকা।

Moto G71 5G স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়ার সুবাদে মোটো জি৭১ ৫জি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ OLED পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লেতে সাপোর্ট করে ডিসিআই-পি৩ (DCI-P3) কালার গ্যামট। এই ফোনে দেওয়া হয়েছে ট্রিপল ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Moto G71 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। চীনে ফোনটি ৮ জিবি র‍্যাম (+৩ জিবি ভার্চুয়াল র‍্যাম) ও ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এই ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমওয়াইউইএই (MYUI) কাস্টম স্কিনে। পাওয়ার ব্যাকআপের জন্য Moto G71 5G ফোনে দেওয়া হয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম কার্ড স্লট, ৫জি, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। এছাড়াও এতে ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, কাস্টমাইজেবল বাটন ও স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য আইপি৫২ রেটিং উপস্থিত।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।