Moto G62 5G ভারতে লঞ্চ হচ্ছে 11 আগস্ট, 5000mAh ব্যাটারির ফোন পাওয়া যাবে Flipkart থেকে

Moto G62 5G গত জুন মাসে বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছে। তবে এর ভারতীয় ভ্যারিয়েন্টটি আসবে ভিন্ন প্রসেসরের সাথে

moto-g62-5g-india-launch-date-set-august-11-flipkart-tease-specifications

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল যে, লেনোভো (Lenovo) অধীনস্থ জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা তাদের G-সিরিজে অন্তর্ভুক্ত Moto G62 5G হ্যান্ডসেটটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করবে। সেই মতোই আজ সংস্থার তরফে এই ফোনের লঞ্চের তারিখটি ঘোষণা করা হয়েছে। এই নয়া মোটো ডিভাইসটি আগামী ১১ আগস্ট এদেশে আত্মপ্রকাশ করতে চলেছে। পাশাপাশি ব্র্যান্ডটি তাদের টুইটার হ্যান্ডেলে আসন্ন Moto G62-কে টিজ করাও শুরু করেছে। এছাড়া, ই-কমার্স পোর্টাল ফ্লিপকার্ট (Flipkart)-এ এই স্মার্টফোনটির একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা এর সম্পূর্ণ স্পেসিফিকেশনটি প্রকাশ করেছে। প্রসঙ্গত, Moto G62 5G গত জুন মাসে বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছে। তবে এর ভারতীয় ভ্যারিয়েন্টটি আসবে ভিন্ন প্রসেসরের সাথে।

Moto G62 5G ভারতে আসছে আগামী সপ্তাহেই

মোটোরোলা তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে নিশ্চিত করেছে যে, নয়া মোটো জি৬২ ৫জি ফোনটি আগামী ১১ আগস্ট ভারতের বাজারে পা রাখতে চলেছে। এর সাথে ফ্লিপকার্টের সাইটেও এই ফোনের একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা প্রকাশ করেছে যে, এই ডিভাইসটিতে ৬.৫ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত থাকবে। মোটো জি৬২ ৫জি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Moto G62 5G-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ডেপ্থ লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G62 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। নিরাপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এতে ডলবি অ্যাটমস সহ স্টেরিও স্পিকার মিলবে। এছাড়া, Moto G62 5G মিডনাইট গ্রে এবং ফ্রস্টেড ব্লু- এই দুই কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন