Moto G Stylus 2022: মোটোরোলার নয়া ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা, লঞ্চ হল 50MP ক্যামেরার সাথে

মোটোরোলা মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ করল স্টাইলাস পেনযুক্ত তাদের নতুন স্মার্টফোন, Moto G Stylus 2022। এটি গত বছরের Moto G Stylus 2021-এর উত্তরসূরি হিসেবে এসেছে। এই নতুন হ্যান্ডসেটের বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে MediaTek Helio G88 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। Moto G Stylus 2022 এর দাম ও স্পেসিফিকেশনগুলি সম্পর্কে এবার বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ দাম ও লভ্যতা (Motorola Moto G Stylus 2022 Price and Availability)

আমেরিকার বাজারে মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২- এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছে ৩৯৯ ডলার (আনুমানিক ৩০,০০০ টাকা)। এখন মার্কিন যুক্তরাষ্ট্রে এই ডিভাইসের প্রি-অর্ডার নেওয়া চলছে এবং আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে ফোনটির সেল শুরু হবে। মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ টোয়াইলাইট ব্লু এবং মেটালিক রোজ রঙের মধ্যে বেছে নিতে পারবেন ক্রেতারা।

মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ স্পেসিফিকেশন এবং ফিচার (Motorola Moto G Stylus 2022 Spesifications and Features)

মোটো জি স্টাইলাস ২০২২ ফোনে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। এই ফোনের ডান দিকে পাওয়ার বাটন অবস্থিত। যার সাথে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে।

মোটো জি স্টাইলাস ২০২২ মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসরের সঙ্গে এসেছে এবং আমেরিকার বাজারে ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য, Motorola Moto G Stylus 2022- এর ব্যাক প্যানেল রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

পাওয়ার মেকআপের জন্য মোটো জি স্টাইলাস ২০২২-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে হয়েছে। সংস্থার দাবি, এই ফোনের ব্যাটারি লাইফ ২ দিন পর্যন্ত স্থায়ী হবে। এছাড়া, মোটো জি স্টাইলাস ২০২২ অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করবে। উল্লেখ্য, স্টাইলাস পেনটি মোটো জি স্টাইলাস ২০২২-এর বড় ডিসপ্লে মূলত নোট লেখা এবং স্কেচ করতে সহায়তার জন্য।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।