Moto G Power (2022): 48 MP ট্রিপল ক্যামেরা ও 5000mah ব্যাটারির সঙ্গে এল মোটোরোলার নয়া স্মার্টফোন

Moto G Power (2022) ফোনের দাম শুরু হয়েছে ১৯৯ ডলার (প্রায় ১৪,৭৫৭ টাকা) থেকে

moto-g-power-2022-launched-price-usd-199-specifications-availability

গত জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল Moto G Power (2021)। মোটোরোলা (Motorola) এবার স্মার্টফোনটির আপগ্রেড ভার্সন সামনে আনল। সংস্থাটি তাদের ব্লগ থেকে Moto G সিরিজের পরবর্তী প্রজন্মের ফোন, Moto G Power (2022) -এর ঘোষণা করেছে৷ ফোনটির দাম শুরু হয়েছে প্রায় ১৫,০০০ টাকা থেকে। যদিও এখনই ডিভাইসটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে না বলে জানিয়েছে তারা। অফিসিয়ালি লঞ্চ হবে জানুয়ারি মাসে। Moto G Power (2022)-এর স্পেসিফিকেশন, ফিচার, ও দামের বিষয়ে খুঁটিনাটি তথ্যগুলি এক নজরে দেখে নেওয়া যাক।

মোটো জি পাওয়ার ২০২২ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Moto G Power 2022 Specifications, features)

মোটো জি পাওয়ার (২০২২)-এ ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। যা ৭২০x১৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল এবং কাটআউটের ভিতরে আছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা (এফ/২.০)।

মোটো জি পাওয়ার (২০২২) ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজে অপশনে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। ফোনের ব্যাটারি  ৫,০০০ এমএএইচ, এটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Moto G Power (2022) ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ – ৫০  মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ডিভাইসটি আগামী বছর অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সঙ্গে শিপিং করা হবে।

মোটো জি পাওয়ার (২০২২) দাম ও লভ্যতা (Moto G Power 2022 Price, Availability)

মোটো জি পাওয়ার (২০২২)-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৯৯ ডলার (প্রায় ১৪,৭৫৭ টাকা) ও ২৪৯ ডলার (১৮,২৪৩ টাকা)। ডিভাইসটি ডার্ক গ্লোভ কালারে পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.