Apple Airpod-এর মতো ডিজাইন সহ লঞ্চ হল Mobvoi Earbud ANC ইয়ারফোন, দাম জেনে নিন

মবভয় ইয়ারবাড এএনসি ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৫৯ ডলার ( প্রায় ৪,৪০০ টাকা )। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে

Mobvoi earbud anc launched price in us 59 dollar specifications availability

Mobvoi যুক্তরাষ্ট্রীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, যার নাম Earbud ANC। বাজেট রেঞ্জের এই ইয়ারফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। টাচ কন্ট্রোলের সাথে এতে পাওয়া যাবে Tico ভয়েজ অ্যাসিসটেন্ট সাপোর্ট। সংস্থার দাবি, ইয়ারফোনটিকে একক চার্জে একটানা ২১ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক Mobvoi Earbud ANC ইয়ারফোনের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Mobvoi Earbud ANC ইয়ারফোনের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে মবভয় ইয়ারবাড এএনসি ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৫৯ ডলার (প্রায় ৪,৪০০ টাকা)। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে।

Mobvoi Earbud ANC ইয়ারফোনের স্পেসিফিকেশন

মবভয় ইয়ারবাড এএনসি কে যে সমস্ত ক্রেতারা সাশ্রয়ী মূল্যে উন্নত ফিচারের ইয়ারবাডের সন্ধান করছেন তাদের লক্ষ্য করে তৈরি হয়েছে। অ্যাপেল এয়ারপডের মত স্টেমলাইক ডিজাইন সহ এর প্রত্যেকটি ইয়ারবাড ১৩ এমএম ড্রাইভারের সাথে এসেছে। এতে রয়েছে ইনবিল্ড মাইক্রোফোন, যা হাই কোয়ালিটির অডিও সরবরাহ করার পাশাপাশি ব্যবহারকারীকে দারুন ভয়েজ কল এক্সপেরিয়েন্স দিতেও সক্ষম। অন্যদিকে হাতের স্পর্শ ছাড়া ইয়ারবাডটিকে চালনা করার জন্য এতে থাকবে টিকো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। উপরন্তু এতে ব্লুটুথ ৫.০ উপলব্ধ।

সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, তাদের নতুন অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ইয়ারবাডে রয়েছে উন্নততর নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। এর স্মার্ট কন্ট্রোল ফিচারের মাধ্যমে একদিকে যেমন ভয়েস নিয়ন্ত্রণ করা যাবে, অন্যদিকে এটি ব্যবহারকারীকে দীর্ঘক্ষন ধরে স্বাচ্ছন্দ্যের সাথে মনোরম লিসনিং এক্সপেরিয়েন্স দেবে।

Mobvoi Earbud ANC ইয়ারফোনের প্রতি বাডে রয়েছে দুটি করে মাইক, যার প্রত্যেকটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সাপোর্ট করে। এছাড়া এর টাচ কন্ট্রোল অডিও প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। আবার ধুলো থেকে সুরক্ষা দিতে এটি আইপি৫এক্স রেটিংপ্রাপ্ত । চার্জিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট এবং চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২১ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এর প্রত্যেকটি বাডের ওজন মাত্র পাঁচ গ্রাম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।