Vivo Y55t অতি সস্তায় 50 মেগাপিক্সেল ক্যামেরা ও 5000mAh ব্যাটারি সহ লঞ্চ হল

Avatar

Published on:

Vivo Y55t Launched

Vivo কয়েকদিন আগেই Vivo Y33t ও Vivo Y78t লঞ্চ করেছিল। এবার সংস্থাটি Vivo Y55t নামে আরেকটি ডিভাইসের উপর থেকে পর্দা সরালো। এটি বাজেট রেঞ্জে এসেছে। এতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর পাওয়া যাবে। পাশাপাশি এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসুন Vivo Y55t ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫৫টি এর দাম (Vivo Y55t Price)

ভিভো ওয়াই৫৫টি এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,৩০০ টাকা)। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৬০০ টাকা)। এটি ব্ল্যাক, পার্পেল, গ্রীন ও ব্লু কালারে পাওয়া যাবে।

Vivo Y55t এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৫৫টি ফোনে আছে ৬.৬৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫৫০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y55t ডিভাইসে ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অরিজিন ওএস ৩ কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য Vivo Y55t ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥